Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১২ মার্চ, ২০২২

বাগদায় চাকরি দেওয়ার নামে মহিলাকে ধর্ষণ, ধৃত যুবক

 ‌

Rape-of-a-woman in-the-name-of-giving-a-job-in-Bagda

সমকালীন প্রতিবেদন : ‌এক মহিলাকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করলো পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম উত্তম বিশ্বাস। বাড়ি উত্তর ২৪ পরগনার স্বরূপনগর থানা এলাকায়। শনিবার তাকে বনগাঁ আদালতে তোলা হয়।


পুলিশ সূত্রে জানা গেছে গেছে, অভিযুক্ত ওই যুবক উত্তর ২৪ পরগনার বাগদা থানার মন্ডপঘাটা এলাকায় একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে একাই থাকতো।সম্প্রতি এলাকার এক মহিলার সঙ্গে তার পরিচয় হয়। ওই মহিলা অভিযুক্ত যুবককে একটি কাজের ব্যবস্থা করে দিতে বলে। আর এই সুযোগকেই কাজে লাগায় অভিযুক্ত যুবক।

মহিলার অভিযোগ অনুযায়ী, চাকরি দেওয়ার নাম করে উত্তম বিশ্বাস নামে ওই যুবক ওই মহিলার কাছ থেকে বেশ কিছু টাকা নেয়। কিন্তু চাকরি জোগাড় করে দিচ্ছিল না। দিন কয়েক আগে ওই মহিলা এব্যাপারে ওই যুবকের সঙ্গে যোগাযোগ করলে সে চাকরি সংক্রান্ত কথা আছে বলে তার ভাড়াবাড়িতে আসতে বলে।


যুবকের কথায় বিশ্বাস করে ওই বাড়িতে যান ওই মহিলা। কথা বলার ফাঁকে একসময় ওই যুবক ওই মহিলাকে ধর্ষণ করে বলে ওই মহিলা বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। শমিবার তাকে বনগাঁ আদালতে তোলা হলে পুলিশের আবেদনের ভিত্তিতে বিচারক তাকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন