Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১২ মার্চ, ২০২২

তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধার বোমা, আগ্নেয়াস্ত্র

 

Bomb-recovered-from-Trinamool-councilor-house

সৌদীপ ভট্টাচার্য : ‌এক তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে বাক্স ভর্তি বোমা এবং দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হল। উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনিতা সিংয়ের বাড়ি থেকে এগুলি উদ্ধার করেছে জগদ্দল থানার পুলিশ। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে বিপুল সংখ্যক বোমা উদ্ধারকে কেন্দ্র করার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। 


এব্যাপারে সাংসদ অর্জুন সিংয়ের দাবি, সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, শুক্রবার রাত থেকে দাপিয়ে বেড়াচ্ছে কাউন্সিলরের ছেলে নমিত সিং। লোকজনকে বোমা নিয়ে তাড়া করছে। এই সমস্ত ছবি ধরা পরেছে সিসিটিভি ক্যামেরায়। এরপর ওই কাউন্সিলরের বাড়ির ভেতরের একটি ঘর থেকে ৫০ টি বোমা এবং দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবি। 

যদিও এই ঘটনায় কাউন্সিলরের ছেলে নমিত সিংকে পুলিশ গ্রেপ্তার করে নি বলে অভিযোগ সাংসদের। সাংসদের আরও অভিযোগ, পুলিশ বোমা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা ধামাচাপা দিয়ে নমিতকে বাঁচানোর চেষ্টা করছে। যদিও এদিন সকালে বিজেপি নেতা সঞ্জয় সিং এবং প্রমোদ সিং তাকে মারধর করেছে বলে অভিযোগ কাউন্সিরের ছেলে নমিত সিংয়ের। 


এই মারধোরের ঘটনায় নমিত সিং জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রমোদ সিংকে পাকড়াও করেছে। যদিও এই ঘটনা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, 'নমিত যদি বোমা নিয়ে তাড়া করে, তাহলে পাবলিক কি পুজো করবে। তান্ডব চালানোর জন্য ক্ষিপ্ত জনতা নমিতকে মেরেছে।'



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন