Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৭ মার্চ, ২০২২

প্রেমিকের বাড়ির সামনে বিক্ষোভ আত্মঘাতী প্রেমিকার পরিবারের

  

Protest-in-front-of-boyfriend-house

সমকালীন প্রতিবেদন : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন শারীরিক সম্পর্ক করেও শেষ পর্যন্ত বিয়ে করতে অস্বীকার করায় আত্মঘাতী হলেন প্রেমিকা। ঘটনার বিচার চেয়ে মৃতদেহ নিয়ে প্রেমিকের বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন আত্মঘাতী প্রেমিকার পরিবারের লোকজন।


জানা গেছে, বছর তিনেক আগে বনগাঁর ফুলতলা কলোনীর যুবক সুরাজ বিশ্বাসের সঙ্গে কৃষ্ণনগরের যুবতী রিয়া দাসের প্রেমের সম্পর্ক তৈরি হয়। রিয়ার পরিবারের দাবি অনুযায়ী, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে রিয়ার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করে সুরাজ। এমনকি রিয়ার বাড়িতে গিয়ে তাঁকে সিঁদুরও পরিয়ে দেয়। রিয়া বর্তমানে অন্ত:‌সত্ত্বা হয়ে পরেন বলে দাবি রিয়ার পরিবারের।


কিন্তু গত ১১ মাস ধরে সুরাজ হঠাৎ করেই রিয়ার সঙ্গে সম্পর্ক ছেদ করে। রিয়া জানতে পারেন, সুরাজের সঙ্গে তার পুরনো প্রেমিকার নতুন করে সম্পর্ক তৈরি হয়েছে। রিয়াকে সে বিয়ে করবে না। রবিবার সুরাজের ভাইয়ের বিয়ে ছিল। এদিন দুপুরে বিয়া সুরাজকে ভিডিও কল করে জানান যে, তাঁকে বিয়ে না করলে তিনি আত্মহত্যা করবেন। সেকথায় গুরুত্ব দেয় না সুরাজ। এরপরই গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেন রিয়া। তাদের এই সম্পর্কের সমস্ত নথি নিজের মোবাইলে রেখে গেছেন রিয়া।


এদিকে, কি কারণে রিয়া হঠাৎ করে আত্মহত্যা করল, তা প্রথমদিকে বুঝতে পারছিলেন না তাঁর পরিবারের লোকেরা। এরপর তাঁর মোবাইল থেকে সমস্ত কিছু জানতে পারেন তাঁরা। আর তারপর রিয়ার মৃতদেহ নিয়ে কৃষ্ণনগর থেকে বনগাঁয় সুরাজের বাড়িতে হাজির হন রিয়ার বাড়ির লোকেরা। সেখানে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখানো হয়। যদিও তখন সুরাজ সহ তার পরিবারের লোকেরা বরযাত্রী হিসেবে মেয়ের বাড়িতে ছিলেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন