Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

বাগদায় স্ত্রীকে সন্দেহ করে প্রতিবেশী যুবককে খুন, আহত স্ত্রীও

 

Neighbor-murdered-on-suspicion-of-wife

সমকালীন প্রতিবেদন : ‌স্ত্রীর সঙ্গে ওন্য পুরুষের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে, এই সন্দেহে সন্দেহভাজন যুবককে কুপিয়ে খুন করলো এক ব্যক্তি। একই সঙ্গে স্ত্রীও জখম হয়েছেন স্বামীর হাতে। হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বাগদা থানার খর্দ্দ কুলবেরিয়ার পারুইপাড়া গ্রামের যুবক আনন্দ ঘোষ (৩৭) এদিন সকাল আটটা নাগাদ নিজের এলাকাতেই দাঁড়িয়ে পরিচিতদের সঙ্গে কথা বলছিলেন। পাশের পাড়ার বাসিন্দা বাসুদেব ঘোষের সন্দেহ, তার স্ত্রীর সঙ্গে এই যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

এই নিয়ে আনন্দ ঘোষের সঙ্গে বাসুদেব ঘোষের কথা কাটাকাটি শুরু হয়। আর এই বিতন্ডা চলাকালীন হঠাৎই একটি কুড়ুল দিয়ে আনন্দ ঘোষের মাথায় আঘাত করে বাসুদেব। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরেন আনন্দ। স্থানীয়রা তাঁকে প্রথমে বাগদা গ্রামীন হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর শারীরক অবস্থা খারাপ থাকায় তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।


এই ঘটনার পাশাপাশি অভিযুক্ত বাসুদেব এরপর বাড়ি ফিরে নিজের স্ত্রীর উপর হামলা চালায়। স্বামীর হাত থেকে বাঁচতে তিনি তখন পালানোর চেষ্টা করেন। তারমধ্যেই স্বামীর হামলায় আহত হন তিনি। 

এরপরই এলাকার মানুষ বাসুদেবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ এসে বাসুদেবকে গ্রেপ্তার করে নিয়ে যায়। আহত বাসুদেবের স্ত্রীকে বাগদা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন