Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৭ মার্চ, ২০২২

কাউন্সিলরের স্বামীর উপর দুষ্কৃতী হামলা

 

Mischief-attack -on-councilor-husband

সৌদীপ ভট্টাচার্য : দুষ্কৃতীদের ‌হামলায় আহত হলেন উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের স্বামী এবং আরও বেশ কয়েকজন। তাঁদেরকে বন্দুক দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থলে গুলিও চালায় দুষ্কৃতীরা। রবিবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

জানা গেছে, কাঁচরাপাড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বেবি বণিক মানুষের বাড়িতে গিয়ে দেখা করছিলেন। তাঁর অভিযোগ, বাবুয়া নামে এক দুষ্কৃতী বন্দুকের বাট দিয়ে আক্রমণ কে। গুলিও চালায়। কাউন্সিলারের স্বামী খোকন বণিক এবং আরও বেশ কয়েকজনের ওপর এই হামলা চলে বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলের পৌঁছায় বীজপুর থানার বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণের আনার চেষ্টা করে পুলিশ। অভিযোগ, এর আগেও এই কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়েছিল দুষ্কৃতীরা।

এদিকে, পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর অনুপম দত্তের সরণসভা অনুষ্ঠিত হল। ১৩ মার্চ সন্ধেয় অনুপম দত্তের উপর দুষ্কৃতী হামলা হয়। খুন হন তিনি। এই ঘটনার পর আজ পানিহাটি পুরসভা পক্ষ থেকে আগরপরা ৬ নম্বর মহাজাতির মাঠে স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানিহাটির বিধায়ক ও রাজ্যের মুখ্যসচেতন নির্মল ঘোষ, ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি ও নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক সহ বিভিন্ন স্তরের জন প্রতিনিধি এবং এলাকার সাধারণ মানুষ। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন