Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ মার্চ, ২০২২

বচসা চলাকালীন যুবককে ছুরি দিয়ে খুন অন্য যুবকের

 ‌

Kill-the-young-man-with-a-knife

সমকালীন প্রতিবেদন : ‌বচসা চলাকালীন এক যুবককে ছুরি দিয়ে খুন করল আর এক যুবক। ঘটনার সঙ্গে সঙ্গে রক্ত মাখা ছুরি ফেলে পালায় অভিযুক্ত। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গোবরডাঙা থানার বেড়গুম রামকৃষ্ণ পাঠাগার গলিতে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম অঙ্কনভঞ্জ চৌধুরী (‌২৫)‌। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ওই এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বেড়গুম ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর নকপুল এলাকার বাসিন্দা অঙ্কন একটি মোবাইলের দোকানে কাজ করতেন। রবিবার রাত সাড়ে ৯ টা নাগাদ মছলন্দপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের উলুডাঙা ১ নম্বর কলোনীর বাসিন্দা অনির্বাণ নাগের সঙ্গে বেড়গুম এলাকায় কথা বলছিলেন অঙ্কন। 

প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, একসময় তাদের মধ্যে বিতর্ক শুরু হয়। আর তারমধ্যেই অনির্বাণ একটি ধারালো ছুরি দিয়ে অঙ্কনের পেটে একের পর এক আঘাত করে। অঙ্কন 'বাঁচাও বাঁচাও' ‌বলে চিৎসার শুরু করলে অনির্বাণ রক্তমাখা ছুরি ফেলে পালিয়ে যায়।

স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে রয়েছে অঙ্কন। সঙ্গে সঙ্গে তাঁকে প্রথমে স্থানীয় বাউগাছি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাঁকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়। অত্যাধিক রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু ঘটেছে বলে চিকিৎসকেরা জানান।

এব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি সুরজিৎ সাহা জানান, 'অঙ্কন কোনও রাজনীতির সঙ্গে যুক্ত ছিল না। কি কারণে এই খুন, তা বোঝা যাচ্ছে না।' প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে এই খুন। রাতেই পুলিশ‌ অনির্বাণ নাগ নাগকে গ্রেপ্তার করে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন