Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৪ মার্চ, ২০২২

মাধ্যমিক পরীক্ষার্থী আর তার বাবাকে হেনস্থা, মারধোরের অভিযোগ

 ‌

Harassment-of-the-secondary-examinee-and-her-father

সৌদীপ ভট্টাচার্য : ‌বাইকের কাগজ না থাকার অভিযোগকে কেন্দ্র করে বচসা। আর তার জেরে এক মাধ্যমিক পরীকক্ষার্থীকে হেনস্থা এবং তার বাবাকে ব্যাপক মারধোরের অভিযোগ উঠলো পুলিশের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে স্থানীয়রা রাস্তা অবরোধ করলেন। উত্তর ২৪ পরগনার ভাটপাড়া থানার বেল্লে শংকরপুর এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। 

জানা গেছে, সোমবার মাধ্যমিক পরীক্ষার শেষে মেয়েকে মোটর বাইকে করে বাড়িতে নিয়ে আসছিলেন ওই এলাকার এক ব্যক্তি। রাস্তায় ভাটপাড়া থানার পুলিশ বাইকের এবং তার চালকের কাগজপত্র পরীক্ষা করার কাজ করছিল। সেভাবেই ওই ব্যক্তিকে দাঁড় করায় পুলিশ। গানির কাগজ এবং চালকের লাইসেন্স আছে কি না জানতে চায় পুলিশ।

কিন্তু ওই ব্যক্তি জানান যে, তার গাড়ির কোনও কাগজ এবং ড্রাইভিং লাইসেন্স সঙ্গে নেই। এমনকি তিনি হেলমেটও পরে ছিলেন না। এই অবস্থায় পুলিশ ওই ব্যক্তির বাইকের চাবি নিয়ে নেয়। তখন ওই ব্যক্তি চাবি ছড়াই নিজের বাইকটি ঠেলে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতেই এক পুলিশ কর্মীর গায়ে ধাক্কা লাগে।


আর তারপরই ক্ষিপ্ত হয়ে যান ওই পুলিশ কর্মী। ওই ব্যক্তির অভিযোগ, এরপর তাকে বেধড়ক মারধোর করা হয়। এমনকি তার মেয়ের সঙ্গেও অশালীন আচরণ করা হয়। 

মাধ্যমিক পরীক্ষার্থী ওই ব্যক্তির মেয়ে জানায়, সে পুলিশ কর্মীদের হাতে পায়ে ধরে অনেক অনুরোধ করার পরেও তারা কোনও অনুরোধ শোনেন নি। এই ঘটনার পর রাস্তা অবরোধে নামেন এলাকার মানুষ। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন