Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ মার্চ, ২০২২

কংগ্রেস কাউন্সিলর খুনে জেরা ভাইপোকে

 

Congress-councilor-murdered-by-interrogation-nephew

শম্পা গুপ্ত : ‌‌কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর খুনের ঘটনায় এবার জেরা করা হল নিহত কাউন্সিলার তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দুকে। পুরুলিয়া মফঃস্বল থানা চত্তরে পুলিশের একটি দপ্তরে এদিন তাকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী অফিসারেরা। যদিও এব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।  

এব্যাপারে মিঠুন কান্দু জানান, '‌নোটিস দিয়ে আমাকে ঝালদা থেকে এখানে আসতে বলা হয়েছিল। আমাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করা হয়, যার মধ্যে ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি রয়েছে।'‌ ঝালদার আইসি-র ভূমিকা সংক্রান্ত বিষয় নিয়ে তিনি আধিকারিকদের জানিয়েছেন।  এদিন তাকে একাই জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান মিঠুন। 

উল্লেখ্য, ঝালদার আই সির সঙ্গে মিঠুনের ফোনের কথপোকথন ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সব মহলে। তদন্তে এই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে। অন্যদিকে, ঝালদার কংগ্রেস কাউন্সিলর হত্যাকাণ্ডে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা হলেন ঝালদার বাসিন্দা শ্যাম কান্দু, ভীম তেওয়াড়ি এবং গুড্ডু মিশ্র। 

এব্যাপারে শ্যাম কান্দুর আত্মীয় সুবোধ সাও অভিযোগের সুরে বলেন, কয়েক দিন আগেই পুলিশ তাদের ধরে নিয়ে গেছে। এখন তাঁরা কোথায় আছে তা নিয়ে পুলিশ কোনও খোঁজ দিচ্ছে না। মফস্বল থানা এলাকায় এদেরই খোঁজে এসেছিলেন তাঁরা। 

উল্লেখ্য, ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে গতকাল থেকেই ঝালদা হত্যাকাণ্ডে তদন্ত জোরদার করেছে সিট। নিহত তপন কান্দুর মোবাইলটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেটিকে ফরেনসিক বিশেষজ্ঞরা পরীক্ষা করে দেখছেন। এদিন বিকেলে ঝালদার প্রাক্তন পুরপ্রধান প্রদীপ কর্মকারকেও জিঞ্জাসাবাদের জন্য পুরুলিয়ায় নিয়ে আসা হয়। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন