Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

বোনের বাড়ি থেকে দাদার ঝুলন্ত দেহ উদ্ধার

 ‌

Brother-hanging-body-recovered-from-sister-house

সৌদীপ ভট্টাচার্য : বোনের বাড়িতে বেড়াতে এসে ‌সেই বাড়ি থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। আর এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার দেগঙ্গা থানার সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাসপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম চঞ্চল সরকার(২২)। তিনি নিউ টাউনের গৌরাঙ্গনগর রামকৃষ্ণপল্লীর বাসিন্দা। 

মৃত যুবকের বোন গঙ্গা রায় জানিয়েছেন, হোলির দিন তাঁর দাদা চঞ্চল সরকার তাঁর শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। সোমবার সন্ধেয় দাদার সঙ্গে শেষ কথা হয়। এরপর রাত আটটা নাগাদ দাদা এসে ভাত খেতে চান। ভাত খেয়ে বোনের শ্বশুরবাড়িতে একটি ঘরে গিয়ে ঘুমিয়ে পড়বে বলে জানিয়ে চলে যান চঞ্চল। 

একটু বেশি রাতে গঙ্গা রায় তাঁর মামার কাছ থেকে ফোনে খবর পান যে চঞ্চলের ফোনের সুইচ বন্ধ।  এরপর পাশের ঘরে গিয়ে গঙ্গা দেখেন, তাঁর দাদার মৃতদেহ গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলছে। ঘটনার খবর দেওয়া হয় দেগঙ্গা থানায়। পুলিশ রাতেই মৃতদেহ উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 


এই যুবক কেন আত্মঘাতী হয়েছেন, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন চঞ্চল। তার কারণেই এমন কান্ড কি না, পুলিশ তা তদন্ত করে দেখছে। পুলিশ এব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। মৃত চঞ্চল সরকারের দেহ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন