Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

রাজ্যের পাশাপাশি বনগাঁতেও বিজেপির বিক্ষোভ

BJP-protests-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌সোমবার রাজ্য বিধানসভায় বিজেপি বিধায়কের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে সমস্ত থানার সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করলো বিজেপি নেতৃত্ব। বনগাঁতেও এই কর্মসূচি পালিত হয়। বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়ার নেতৃত্বে এদিন বনগাঁ থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন বিজেপি কর্মীরা। 

উল্লেখ্য, সোমবার বিধানসভার অধিবেশন চলাকলীন শাসক এবং বিরোধী দলের কয়েকজন বিধায়কের মধ্যে প্রথমে বচসা এবং পরে হাতাহাতি বেঁধে যায়। একে অপরের বিরুদ্ধে দোষারোপ করেন। এই ঘটনায় বিধানসভার স্পিকার বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ ৫ জন বিজেপি বিধায়ককে সাসপেন্ড করেন।


অন্যদিকে, বিজেপির অভিযোগ, রামপুরহাট গণহত্যা নিয়ে বিধানসভায় সরকারের কাছে কিছু প্রশ্ন রেখে আলোচনা করার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু স্পিকার সেই প্রস্তাব খারিজ করে দেন। তাই নিয়ে আপত্তি তোলায় বিজেপি কয়েকজন বিধায়ককে মারধোর করা হয়। এটা অসাংবিধানিক।


বনগাঁর বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া অভিযোগ করেন, 'সোমবার বিধানসভায় যে কান্ড ঘটেছে তা, কলঙ্কতম ইতিহাস হিসেবে লিপিবদ্ধ থাকবে। রাজ্যে যে আইনের শাসন নেই, তারই বড় প্রমান এদিনের ঘটনা। আর তারই প্রতিবাদে এবং রাজ্যে অবিলম্বে ৩৫৬ ধারা লাগু করার দাবিতে রাজ্য জুড়ে বিভিন্ন থানার সামনে বিক্ষোভ দেখানো হচ্ছে।'‌







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন