Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ মার্চ, ২০২২

বেআইনী কাজের প্রতিবাদ করে আক্রান্ত বধূ, ধৃত ২

 

Affected-bride-arrested-2

সমকালীন প্রতিবেদন : ‌বাড়ির ভেতরে বেআইনী মদ, গাঁজা বিক্রি‌র বেআইনী কারবার চলছে বহুদিন ধরে। সেই বাড়ি থেকে নেশাগ্রস্থরা প্রতিবেশীর বাড়িতে ঢুকে নানা অশালীন কর্মকান্ড ঘটাচ্ছে। এর প্রতিবাদ করতে গিয়ে এক গৃহবধূর শ্লীলতাহানি করে লোহার রড দিয়ে আঘাত করে গৃহবধূর মাথা ফাটিয়ে দিল দুষ্কৃতীরা। 

স্ত্রীকে রক্ষা করতে এসে আক্রান্ত হলেন স্বামীও। জখম ওই বধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বনগাঁ থানার আষাঢ়ুর জোকা গ্রামে। ৬ অভিযুক্তর মধ্যে মূল দুই অভিযুক্তকে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। 

এই গ্রামের বাসিন্দা নবকুমার সিংহের অভিযোগ, তাঁর পাশের একটি বাড়িতে সারাক্ষণ মদ, গাঁজা বিক্রি হয়। বাইরে থেকে লোকজন এসে সেখান থেকে মদ, গাঁজা খেয়ে তাঁদের বাড়ির উপর এসে অত্যাচার করে। রবিবার রাতে একই কান্ড ঘটে। অভিযুক্তরা বাড়ির উঠোনের উপর নেশাগ্রস্থ অবস্থায় নবকুমারের স্ত্রী অপর্ণা সিংহের সঙ্গে অশালীন আচরণ করে। তাঁর গায়ের পোষাকও ছিঁড়ে দেয়। 

এর প্রতিবাদ করতে গেলে অভিযুক্তরা পুরনো রাগ মেটাতে নবকুমারের স্ত্রী অপর্ণাকে বেধড়ক মারধোর করতে থাকে। এরপর মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে অপর্ণার মাথা ফেটে যায়। তাঁর মাথায় ৭ টি সেলাই পরেছে। স্ত্রীকে রক্ষা করতে এসে আক্রান্ত হন স্বামী নবকুমারও। 

এই ঘটনার সময় নবকুমার এবং তাঁর স্ত্রী চিৎকার করে উঠলে প্রতিবেশীরা তাঁদেরকে উদ্ধার করতে ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। জখম গৃহবধূ অপর্ণা সিংহের চিকিৎসা চলছে বনগাঁ মহকুমা হাসপাতালে। 

এই ঘটনার পর এদিন রাতেই নবকুমার সিংহ বনগাঁ থানায় ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই দুই মূল অভিযুক্ত সুভাষ মন্ডল এবং গনেশ তরফদারকে গ্রেপ্তার করে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন