Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ মার্চ, ২০২২

‌বনগাঁ শহরে বিপুল পরিমান টাকা সহ ধৃত যুবক

A-young-man-arrested-in-Bangaon-town-with-huge-amount-of-money

সমকালীন প্রতিবেদন : ‌সীমান্ত এলাকার বদলে খোদ বনগাঁ শহরের উপর থেকে বেশ কয়েক লক্ষ টাকা সহ এক যুবককে আটক করল সীমান্ত রক্ষী বাহিনী। বছর ২৪ বয়সের ওই যুবকের নাম সন্তু সরকার। শনিবার বনগাঁ রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে হরিদাসপুর বিএসএফ ক্যাম্পের জওয়ানেরা।

গোপন সূত্রে বিএসএফের কাছে খবর আসে যে, এক যুবক সীমান্তের দিক থেকে বিপুল পরিমান টাকা নিয়ে বনগাঁ শহরের দিকে যাচ্ছে। সেই খবরের সূত্রে ধরে বিএসএফের জওয়ানেরা ওই যুবকের সন্ধানে নেমে শেষপর্যন্ত বনগাঁ শহরের রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে। 

তল্লাসী চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয় ২৪ লক্ষ ৩৮ হাজার টাকা। ধৃত যুবককে রবিবার দুপুরে বনগাঁ থানার পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ কর্তৃপক্ষ। সোমবার তাকে বনগাঁ মহকুমা আদালতে পাঠায় বনগাঁ থানার পুলিশ। ধৃত যুবক কোথা থেকে এই টাকা নিয়ে কি উদ্দেশ্যে কোথায় নিয়ে যাচ্ছিল, তা জানার চেষ্টা হচ্ছে।

এদিকে, ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া তিন দুষ্কৃতীকে গ্রেপ্তারর করলো বনগাঁ থানার পুলিশ। রবিবার রাতে বনগাঁ থানার সিকদারপল্লী এলাকায় অভিযান চালিয়ে হরিদাস মজুমদার, প্রীতম রায় এবং বরুন দাস নামে ৩ জনকে গ্রেপ্তার করে।

ধৃত তিনজনের বাড়ি বনগাঁর ঢাকাপা‌ড়া, সিকদারপল্লী এলাকায়। ধৃতদের কাছ থেকে গুলি ভর্তি একটি আধুনিক আগ্নেয়াস্ত্র, হাঁসুয়া, লোহার রড ইত্যাদি উদ্ধার করা হয়েছে। ধৃতদের সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন