Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

পুর ভোটের প্রচারে কেন্দ্রীয় মন্ত্রী

 ‌

Union-Minister-in-the-campaign-for-the-vote

শম্পা গুপ্ত : ‌পুরসভার ভোটপ্রচারে নামলেন কেন্দ্রীয় মন্ত্রী। মঙ্গলবার বিজেপি প্রার্থীদের সমর্থনে পুরুলিয়া জেলার রঘুনাথপুর পুরসভা এলাকায় প্রচার করলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী তথা বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার। এদিন বিজেপির শহর কার্যালয় থেকে রঘুনাথপুর পুরসভার ১৩ টি ওয়ার্ডের বিজেপি প্রার্থীদের সঙ্গে নিয়ে ভোট প্রচার করেন তিনি। 


হাতে মাত্র আর কয়েকটি দিন। তারমধ্যেই প্রচারের কাজ জোর কদমে শুরু করেছেন সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। মঙ্গলবার সেই প্রচারে সামিল হলেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। এদিন শহরের বেশ কয়েকটি ওয়ার্ডে প্রচারের কাজে অংশ নেন তিনি। তাঁর সঙ্গে এদিনের ভোট প্রচারে অংশ নেন রঘুনাথপুর বিধানসভার বিজেপি বিধায়ক বিবেকানন্দ বাউরী, পাড়া বিধানসভার বিজেপি বিধায়ক নদীয়ারচাঁদ বাউরী সহ বিজেপির অন্যান্য নেতা, কর্মীরা। 


প্রচারে বেরিয়ে এদিন মন্ত্রী সুভাষ সরকার পুর পরিষেবায় কি কি সমস্যা রয়েছে, তা নিয়ে স্থানীয় মানুষ, ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। পরে তিনি সাংবাদিকদের কাছে অভিযোগের সুরে বলেন, 'রঘুনাথপুর পুরসভা দীর্ঘদিন ধরে পরিচালনা করছে তৃণমূল। কিন্তু পুরসভা এলাকায় প্রয়োজনীয় রাস্তা, নিকাশী ব্যবস্থা, পানীয় জলের কাজ সেভাবে হয়নি। টাকা তছনছ করা হয়েছে। রঘুনাথপুরবাসিকে স্বচ্ছ পুরসভা উপহার দিতে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন করলাম।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন