Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

বাগদা থেকে উদ্ধার নিখোঁজ যুবতী, বাড়ি ফেরালো পুলিশ

 

Missing-girl-rescued-from-Bagda

সমকালীন প্রতিবেদন : বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়া এক যুবতী পুলিশের সহযোগিতায় নিজের পরিবারের কাছে ফিরতে পারলেন। মানবিক এই ভূমিকা পালন করল উত্তর ২৪ পরগনার বাগদা থানার পুলিশ। মঙ্গলবার সন্ধেয় ওই যুবতীকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হল।


জানা গেছে, বসিরহাটের লক্ষনকাঠি গ্রামের বছর ২৫ বয়সের তানজিরা খাতুন নামে এক যুবতী ১০ জানুয়ারী থেকে হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান। তিনি কিছুটা মানসিক প্রতিবন্ধী। অনেক খোঁজাখুজির পরেও তার সন্ধান না মেলায় পরিবারের লোকেরা পুলিশের কাছে নিখোঁজের ডায়েরি করেন।


এদিকে, সোমবার রাতে বাগদা থানার পুলিশ আমডোব এলাকায় টহল দেওয়ার সময় বাজারের মধ্যে থেকে এক যুবতীর কান্নার আওয়াজ শুনতে পায়। আওয়াজ অনুসরণ করে কাছে যেতেই পুলিশ কর্মীরা দেখেন, ঠান্ডার মধ্যে এক যুবতী রাস্তার পাশে বসে কান্না করছেন। তাঁর সঙ্গে কথা বলতেই পুলিশ কর্মীরা বুঝতে পারেন, তিনি কিছুটা মানসিক প্রতিবন্ধী। এরপর তাঁকে বাগদা থানায় নিয়ে যাওয়া হয়।


সেখানকার মহিলা পুলিশ কর্মীরা তাঁর যত্ন নেন। তাঁর সঙ্গে গল্প করতে করতে তাঁর নাম, বাড়ির ঠিকানা উদ্ধার করতে পারেন তাঁরা। এরপরই বসিরহাট পুলিশের মাধ্যমে তাঁর বাড়িতে খবর দেওয়া হয়। খবর পেয়ে মঙ্গলবার সন্ধেয় পরিবারের লোকেরা বাগদা থানায় হাজির হন। ওই যুবতীকে এরপর তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। নিখোঁজ মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের লোকেরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন