Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

MUNICIPAL ELECTION : বনগাঁয় তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ

Trinamool-candidate-list-published-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : সারা রাজ্যের পাশাপাশি শুক্রবার বনগাঁ পুরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হল‌। সেই তালিকায় অনুযায়ী পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন গোপাল শেঠ। পুরসভার প্রাক্তন পুরপ্রধান জোৎস্না আঢ্যকে ওয়ার্ড বদলে ৪ নম্বরে প্রার্থী করা হয়েছে। তবে আর এক প্রাক্তন পুরপ্রধান শঙ্কর আঢ্যকে এবার প্রার্থী করা হয় নি।   


রাজ্যের মধ্যে অন্যতম বিতর্কিত রাজনৈতিক পরিস্থিতি বনগাঁ শহরের। সেখানে পুরসভার তৃণমূলের কাউন্সিলরদের ভেতরে মতানৈক্যের কারণে এক সময়ে বিদ্রোহ ঘোষণা করেন তৃণমূলের বেশ কয়েকজন কাউন্সিলর। তাঁদের অনেকে বিজেপিতে যোগদান করেন। যদিও পরবর্তীতে তাঁদের কয়েকজন আবার তৃণমূলে ফিরে আসেন। তৃণমূলের হাত থেকে বোর্ড চলে যাওয়ার মত পরিস্থিতিও তৈরি হয়। যদিও শেষ পর্যন্ত তা ম্যানেজ করা সম্ভব হয। গত গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে বনগাঁ মহকুমায় তৃণমূলের ফল যথেষ্ট খারাপ হওয়ায় দলের মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করে। 


এক সময় যেখানে শঙ্কর আঢ্যই বনগাঁ শহরে দলের শেষ কথা ছিলেন, সেখানে তাঁকে বাদ দিয়েই তৃণমূলের একাংশ বিশেষ করে নতুন দায়িত্বপ্রাপ্তরা তাঁকে কিছুটা এড়িয়েই দলের কর্মকাণ্ড শুরু করেন। আর তা নিয়ে তর্কবিতর্ক শুরু হয়। এরই মধ্যে চলে আসে পুরসভা নির্বাচন। আর এই পুরসভা নির্বাচনে শঙ্কর আঢ্য তৃণমূলের প্রার্থী হতে পারবেন কি না, সেটাই ছিল লাখ টাকার প্রশ্ন। তবে দল তাঁকে শেষ পর্যন্ত টিকিট না দেওয়ায়, তাঁর রাজনৈতিক অবস্থান কি হয়, সে দিকেই তাকিয়ে রয়েছেন বনগাঁর সাধারণ মানুষ। 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন