Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

পদে থেকেও অন্য দলে যোগদানকারী তৃণমূলীদের বহিষ্কার করবে দল :‌ বিধায়ক

 ‌

The-party-will-expel-the-TMC-who-join-the-other-party

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূলে পদে থেকেও যারা পুর নির্বাচনের মুখে অন্য দলে যোগ দিয়েছেন বা অন্য দলের প্রার্থী হয়েছেন, তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। এটি দলের সিদ্ধান্ত। শনিবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই জানালেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী।


পুর নির্বাচনে দলের প্রার্থী না হতে পেরে রাজ্যের বিভিন্ন জেলায় তৃণমূলের অনেক নেতা, কর্মীই অন্য দলে নাম লিখিয়েছেন। অনেকে অন্য দলের প্রার্থীও হয়েছেন। এই বিষয়টি ভালোভাবে নেয় নি দল। শনিবার বিধায়ক নারায়ণ গোস্বামীর মন্তব্যে তেমনই ইঙ্গিত মিললো। এব্যাপারে ইতিমধ্যেই তালিকা তৈরি হচ্ছে বলে জানান তিনি। 


এদিন তিনি স্পষ্টভাবে জানান, যারা ভোটে দাঁড়ানোর আশায় তৃণমূল ছেড়ে অন্যদলে নাম লিখিয়েছেন, তৃণমূলের এমন নেতাদের দল থেকে বহিষ্কার করা হবে বলে দলের রাজ্য কমিটি সিদ্ধান্ত নিয়েছে। এমনকি তারা আর কোনওদিনই দলে ফিরে আসতে পারবে না।


এদিন অশোকনগর এলাকার বেশ কয়েকজন বিজেপি নেতা, কর্মী তৃণমূলে যোগদান করেন। তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামীর হাত ধরে তাঁরা এদিন তৃণমূলে যোগদান করেন। তাঁদের মধ্যে বিজেপির জেলা নেতা প্রকাশচন্দ্র সাহা জানান, 'বিজেপিতে থেকে স্বাধীনভাবে কাজ করার সুযোগ পাচ্ছিলাম না। তাই মমতা ব্যানার্জীর উন্নয়নের কাজে নিজেকে সামিল করতে তৃণমূলে যোগদান করলাম।'‌ 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন