Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

দলত্যাগ করে নির্দলে দাঁড়ানোর সিদ্ধান্ত গোবরডাঙার প্রাক্তন পুরপ্রধানের

 ‌

The-decision-to-leave-the-party-and-stand-as-a-non-party

সমকালীন প্রতিবেদন : ‌দলের সূচনা লগ্ন থেকে যুক্ত থাকা উত্তর ২৪ পরগনার গোবরডাঙার বর্ষিয়ান তৃণমূল নেতা সুভাষ দত্ত একরাশ অভিমান নিয়ে শেষ পর্যন্ত দল ছাড়লেন। শুধু তাই নয়, দলের টিকিট না পেয়ে কর্মী, সমর্থকদের দাবি মেনে নির্দল প্রার্থী হিসেবে পুর নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন। মঙ্গলবার তিনি মনোনয়নপত্র জমা দেবেন। সাধারণ ভোটার এবং অনুগামীদের উৎসাহে আপ্লুত তিনি।


প্রাক্তন অঙ্কের শিক্ষক সুভাষ দত্ত ১৯৬৭ সাল থেকে ছাত্র পরিষদের সঙ্গে যুক্ত। সেই সূত্রে কলেজের জিএস, ভিপি হয়েছেন। তৃণমূল গঠিত হবার পর শুরু থেকেই এই দলের সঙ্গে যুক্ত হন। ২০১০ সাল থেকে তিনি গোবরডাঙার তৃণমূল পুরপ্রধান এবং প্রায় দেড় বছর পুর প্রশাসকের দায়িত্ব সামলেছেন। গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে গোটা গোবরডাঙা পুরসভায় তৃণমূলের হার হলেও সুভাষ দত্ত, তার বাই শঙ্কর দত্ত এবং ভাতৃবধূ বুলি সানা দত্তর ওয়ার্ডে তৃণমূলের জয় হয়।


এতোকিছুর পরেও এবারে তৃণমূলের টিকিট দেওয়া হল না সুভাষ দত্তকে। তাঁর বদলে ৬ নম্বর ওয়ার্ডি প্রার্থী হয়েছেন কেবল ব্যবসায়ী দেবাশীষ চক্রবর্তী। দলের এই বিচার মেনে নিতে পারছেন না এলাকার তৃণমূল নেতা, কর্মী থেকে শুরু করে সাধারণ সমর্থকেরা। আর তাঁদেরই আহ্বানে আজ ৬ নম্বর ওয়ার্ডের আশুতোষ বয়েজ ক্লাবের মাঠে একটি সভা অনুষ্ঠিত হয়। সেখানেই দলত্যাগের সিদ্দান্ত ঘোষনা করেন সুভাষ দত্ত। তিনি বলেন, 'দলের কর্মী, সমর্থক, সাধারণ ভোটারদের দাবি মেনে নির্দলে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।'‌ 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন