Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

রবিবারের ভোট প্রচারে সরগরম পুরুলিয়া

 

Purulia-is-busy-campaigning-on-Sunday

শম্পা গুপ্ত : ‌কেউ মন্দিরে পুজো দিয়ে আবার কেউ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে নামলেন ভোটপ্রচারে। আর এভাবেই রবিবাসরীয় ভোট প্রচারে ঝড় তুললেন পুরুলিয়া পুরসভা এলাকার তৃণমূল প্রার্থীরা। এদিনের প্রচারে দলীয় কর্মীদের মধ্যে প্রবল উৎসাহ লক্ষ করা যায়। 


নিজের চার ভাই, ছেলে এবং শতাধিক দলীয় কর্মীকে নিয়ে এদিন ভোটপ্রচারে নামলেন পুরুলিয়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সঞ্জিত কুমার দত্ত। এদিন তাঁর প্রচার সবার নজর কেড়েছে। দলের এই নতুন প্রার্তীকে নিয়ে এদিন চকবাজার ড্রাগ হাউস থেকে তাঁদের প্রচার শুরু হয়। 


অন্যদিকে, পুরুলিয়ার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তথা জেলা তৃণমূলের সহ সভাপতি রথীন্দ্রনাথ মাহাতো এদিন সকালে আমডিহা দুর্গা মন্দিরে পুজো দিয়ে মন্দিরের সামনে থেকে বাড়ি বাড়ি প্রচার শুরু করেন। পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী দূর্বা দত্ত এদিন দলীয় কর্মীদেরকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচার সারলেন। 

৭ নম্বর ওয়ার্ডে দীর্ঘদিন কোনও নির্বাচন না হওয়ায় এবারে তৃণমূলের নতুন প্রার্থীকে পেয়ে এলাকার মানুষ উৎসাহী। পুরুলিয়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী নীলুফার আনজুম দলীয় কর্মীদের নিয়ে মিছিল সহকারে এদিন প্রচারে বের হন। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন