Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

‌‌কলকাতার হাসপাতালে রহস্যমৃত্যু বনগাঁর রোগীর

Mysterious-death-of-Bangaon-patient-in-Kolkata-hospital

সমকালীন প্রতিবেদন : কলকাতার হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল বনগাঁর এক রোগীর। হাসপাতালের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই রোগী হাসপাতালের দোতলার জানালা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের এই বক্তব্যে সন্তুষ্ট নন পরিবারের সদস্যরা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।


জানা গেছে, বনগাঁ মহকুমার কালিয়ানী পূর্বপাড়ার বাসিন্দা পঞ্চানন হালদার নামে এক বৃদ্ধ পড়ে গিয়ে কোমরে চোট পান। বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, বিপজ্জনকভাবে তাঁর কোমরের হাড় ভেঙে গেছে। চিকিৎসকেরা তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন। ২৩ ফেব্রুয়ারি তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতাল থেকে কলকাতার আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 


আজ সকালে পরিবারের এক সদস্য হাসপাতালে ফোন করে তাঁদের রোগী কেমন আছেন জানতে চাওয়া হলে হাসপাতাল থেকে জানানো হয়, তাঁদের রোগী হাসপাতালের জানালা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। 

হাসপাতাল কর্তৃপক্ষের এই যুক্তি মানতে নারাজ পরিবারের লোকেরা। তাঁদের বক্তব্য, কোমরে আঘাত পেয়ে যে রোগী বিছানা ছেড়ে একা উঠতে পারছিলেন না, সেই রোগী কিভাবে একা একা উচু জানালা বেয়ে উঠে আত্মহত্যা করবেন। এব্যাপারে তদন্তের দাবি করেছেন পরিবারের লোকেরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন