Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

‌শেষ রবিবারে তৃণমূলের প্রচারে জমজমাট শহর

Last-Sunday-the-city-was-full-of-TMC-campaigns

শম্পা গুপ্ত : ‌শেষ রবিবারের প্রচারে জমে উঠলো পুরুলিয়া জেলায় তৃণমূলের ভোটপ্রচার। এদিন সকাল থেকেই পুরুলিয়া পুরসভার ২৩ টি ওয়ার্ডের প্রার্থীরাই নিজি নিজ এলাকায় প্রচারে অভিনবত্বের ছাপ রাখলেন। কেউ বাড়ি বাড়ি প্রচার করলেন, আবার কেউ টোটোতে ব্যানার, ফ্লেক্স লাগিয়ে মাইকে প্রচার করলেন। 


হাতে আর মাত্র ৬ দিন। তারমধ্যে আজই ছিল শেষ রবিবার। আর এই শেষ ছুটির দিনটিকে হাতছাড়া করতে চান নি প্রার্থীরা। পুরুলিয়া পুরসভার ১৬ নং ওয়ার্ডে ভোটের লড়াই জমে উঠেছে। এই ওয়ার্ডটিতে সরাসরি লড়াই হচ্ছে পুরুলিয়ার হেভিওয়েট বিজেপি নেতা, তথা বিধায়ক সুদীপ মুখোপাধ্যায় এবং জেলা তৃণমূলের হেভিওয়েট নেতা তথা পুর প্রশাসকমণ্ডলীর প্রাক্তন চেয়ারপার্সন নবেন্দু মাহালীর মধ্যে। 


এই দুই প্রার্থী নিজেদের ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচারের উপর বেশি জোর দিচ্ছেন। নবেন্দুবাবু বিরোধী পক্ষকে ইতিমধ্যেই চ্যালেঞ্জ ছুড়ে ঘোষনা করেছেন, নির্বাচনে জয়ী না হলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। তবে তিনি বিরোধী পক্ষের প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের লোভ দেখানোর অভিযোগ তুলেছেন। 


অন্যদিকে, পুরুলিয়ার বিধায়ক তথা পুরসভার প্রাক্তন কাউন্সিলার সুদীপ মুখোপাধ্যায় নিজের জয়ের ব্যাপারে এক'‌‌শ শতাংশ নিশ্চিত। তিনি দাবি করেছেন, পুরুলিয়া পুরসভার শুধু ১৬ নম্বর ওয়ার্ডেই নয়, গোটা পুরেলাকাতেই এবার পদ্ম ফুটতে চলেছে। বোর্ড গড়তে চলেছে বিজেপি। ছুটির দিনের প্রচারে পুরুলিয়া পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিভাসরঞ্জন দাসের সমর্থনে মিছিলে হাঁটলেন মন্ত্রী সন্ধ্যারানী টুডু। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন