Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

প্রচুর চোলাই নষ্ট করল আবগারি দপ্তর

 ‌

শম্পা গুপ্ত : ‌চোলাই মদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালালো আফগারি দপ্তর। নষ্ট করে দেওয়া হল প্রচুর চোলাই মদ এবং মদ তৈরির সামগ্রী। বুধবার এই অভিযান চালানো হয় পুরুলিয়া জেলার বান্দোয়ান এবং মানবাজার থানা এলাকায়। আগামীদিনেও এমন অভিযান জারি থাকবে বলে তাঁরা জানান।


জানা গেছে, পুরুলিয়ার বান্দোয়ান এবং মানবাজার থানার প্রত্যন্ত এলাকাগুলিতে দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরির কারবার চলছে রমরমিয়ে। মাঝেমধ্যেই পুলিশ এবং আফগারি দপ্তর এই অবৈধ কারবারের বিরুদ্ধে অভিযান চালায়। এরপর সাময়িকভাবে এই কারবার বন্ধ হলেও কারবারিরা জায়গা বহলে ফের এই কারবার শুরু করে।


বুধবার গোপন সূত্রে এমনই খবর আসে আফগারি দপ্তরের কাছে। সেই খবর অনুযায়ী এদিন পুরুলিয়ার  বান্দোয়ান এবং মানবাজার থানার একাধিক জায়গায় অভিযান চালায় আফগারি দপ্তর। আর সেই অভিযানেই আটক হয় প্রচুর পরিমানে অবৈধ চোলাই মদ এবং চোলাই মদ তৈরির উপকরণ। আফগারি দপ্তরের কর্মীরা সেগুলিকে নষ্ট করে দেন। 


আফগারি দপ্তর সূত্রে জানা গেছে, এদিনের অভিযানে বান্দোয়ান থানার নতুনডি, ঘাঘরা এবং জাসপুর এলাকার পাশাপাশি মানবাজার থানার বনডি, বাংলা, জামবনি এলাকা থেকে মোট ৮০ লিটার অবৈধ চোলাই মদ এবং ২৬০০ লিটার চোলাই তৈরির উপকরণ নষ্ট করা হয়। বাজেয়াপ্ত করা হয় একাধিক ড্রাম এবং হাঁড়ি। আফগারি দপ্তরের মানবাজার সার্কেলের ওসি মাজহারুল হক এবং ডেপুটি এক্সাইজ কালেক্টর পার্থসারথি মুখার্জীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন