Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

ভোটার স্লিপের সঙ্গে মাস্ক, স্যানিটাইজার পৌঁছে দিচ্ছেন প্রার্থী

 ‌

Candidates-are-delivering-masks-and-sanitizers

শম্পা গুপ্ত : ‌ভোটারদের সচেতন করতে অভিনব উদ্যোগ তৃণমূল প্রার্থীর। ভোটারদের বাড়িতে বাড়িতে ভোটার স্লিপের সঙ্গে খামে করে পৌঁছে দেওয়া হল মাস্ক এবং স্যানিটাইজার। অভিনব এই উদ্যোগ পুরুলিয়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সঞ্জিত কুমার দত্তর। 


দাপট কমলেও করোনা পরিস্থিতি থেকে এই দেশ এবং এই রাজ্য এখনও সম্পূর্ণ মুক্ত নয়। তার মধ্যেই ২৭ ফেব্রুয়ারী রাজ্য পুরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর এমন পরিস্থিতিতে ভোটাররা যাতে মাস্ক পরে, স্যানিটাইজার সঙ্গে নিয়ে ভোটগ্রহন কেন্দ্রে যান, তার বার্তা দিতে উদ্যোগী হলেন প্রার্থী সঞ্জিতকুমার দত্ত।

নির্বাচনের সময় বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে ভোটারদের বাড়ি বাড়ি ভোটার স্লিপ পৌঁছে দেওয়া হয়। এবারেও তার ব্যবস্থা হয়েছে। আর তারই পাশাপাশি মানুষকে সচেতন করতে ভোটার স্লিপের সঙ্গে মাস্ক এবং স্যানিটাইজারের ছোট ছোট পাউচ খামে করে ভরে ভোটারদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন তৃণমূল প্রার্থী সঞ্জিতকুমার দত্তর অনুগামীরা।


শুধু তাই নয়, পুরুলিয়া পুরসভার যে ওয়ার্ডে তিনি প্রার্থী হযেছেন, সেই ১৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় তাঁর সমর্থনে যেসব ভোটের প্রচারের ফ্লেক্স, ব্যানার লাগানো হয়েছে, সেখানে করোনা সচেতনতার বার্তাও দেওয়া হয়েছে।

এব্যাপারে সঞ্জিতকুমার দত্ত জানান, 'আমরা এখনও সম্পূর্ণ করোনামুক্ত হই নি। তাই করোনার ব্যাপারে মানুষ যাতে সচেতন থাকেন, তারজন্য ব্যানারে করোনা সচেতনতার কথা লেখার পাশাপাশি ভোটের দিন যাতে এলাকার ভোটাররা মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করেন, তারজন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে।'‌ 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন