Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

পুর নির্বাচনে ভোট লুটের আশঙ্কা বিজেপির

 ‌

BJP-fears-looting-in-elections

সমকালীন প্রতিবেদন : ‌রাজ্যের পুর নির্বাচনে রাজ্য পুলিশ দিয়ে ভোট হবে। আর তাতে ভোট লুট হবে। এমনই আশঙ্কাপ্রকাশ করছে রাজ্য বিজেপি নেতৃত্ব। আর তাই তারা রাজ্য পুলিশের উপর ভরসা করতে পারছেন না। তারা চান, এই পুর নির্বাচনেও কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হোক। বুধবার বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার নির্বাচনী বৈঠক করতে এসে সাংবাদিকদের কাছে এই আশঙ্কার কথা জানালেন বিজেপির রাজ্য নেতৃত্ব।


এদিন বনগাঁ সাংগঠনিক জেলার অর্ন্তগত যে ৫ টি পুরসভায় নির্বাচন হচ্ছে, সেই বিষয়েই সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয় জেলা কার্যালয়ে। সেখানে দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী উপস্থিত ছিলেন। তবে সাংসদ তথা মন্ত্রী শান্তনু ঠাকুর এবং প্রাক্তন জেলা সভাপতি মনস্পতি দেব উপস্থিত না থাকা প্রসঙ্গে দলের মুখপাত্র দেবজিৎ সরকার জানান, উত্তরপ্রদেশ নির্বাচন নিয়ে ব্যস্ত রয়েছেন শান্তনু ঠাকুর, আর ব্যক্তিগত সমস্যার কারণে উপস্থিত থাকতে পারেন নি মনস্পতি দেব। 


বৈঠক শেষে দেবজিৎ সরকার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, রাজ্য নির্বাচন কমিশন রাজ্য নির্বাচনী দপ্তরে পরিনত হয়েছে। সেই রাজ্য নির্বাচন কমিশন যে রাজ্য পুলিশের উপর ভরসা করে নির্বাচন করবে বলে হাইকোর্টকে জানিয়েছে, তাদের উপর যে আস্থা রাখা যায় না, তার প্রমান সম্প্রতি আসানসোল এবং বিধাননগর পুর নিগমের নির্বাচন। তাঁদের আশঙ্কা এই পুর নির্বাচনেও ভোট লুট করতে দুষ্কৃতীরা তৎপর হবে।



 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন