Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

গ্রেপ্তারের দাবিতে থানায় বিক্ষোভ গ্রামবাসীদের

 ‌

Villagers-protest-at-police-station-demanding-arrest

শম্পা গুপ্ত : পুরুলিয়ার নিতুরিয়া‌য় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনার প্রতিবাদে শনিবার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন বেনীপুর গ্রামের বাসিন্দারা। বিক্ষোভকারীদের দাবী, গ্রামে পুলিশ পিকেট বসানো হলেও পুলিশের সামনেই প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছে অভিযুক্তরা। অথচ পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। কি কারণে পুলিশের এমন আচরণ, তা জানতেই এদিন বিক্ষোভে সামিল হন গ্রামবাসীরা। 


বৃহস্পতিবার রাতে পুরুলিয়ার নিতুরিয়া গ্রামের একটি বেসরকারি ইস্পাত কারখানায় নির্মাণ সামগ্রী সরবরাহ করাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। এই ঘটনায় বেশ কয়েকজন জখম হন। তাঁদের মধ্যে দুজনের আঘাত গুরুতর। আহত স্বপন মণ্ডলের মাথায় চোট লাগায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। প্রকাশ মণ্ডল নামে জখম আরও একজনের চিকিৎসা চলছে রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। 


এই ঘটনায় দুপক্ষই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। কিন্তু অভিযুক্তদের কাউকেই পুলিশ গ্রেপ্তার করছে না। এই অভিযোগ তুলে এদিন থানার সামনে বিক্ষোভ দেখান গ্রামের পুরুষ এবং মহিলারা। পরে নিতুরিয়া থানার ওসি কৌশিক ব্যানার্জী বিক্ষোভকারীদের জানান, অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা করা হবে। এই আশ্বাস পাবার পর পরিস্থিতি শান্ত হয়। এদিনও নিতুরিয়ার বেনীপুর গ্রাম ছিল থমথমে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন