Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

হামলার শিকার ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী

 ‌

The-victim-was-a-MLA-from-Barrackpore

সৌদীপ ভট্টাচার্য : ‌দুষ্কৃতীদের হামলার শিকার হলেন উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। যদিও আক্রান্ত হবার আগেই তাঁর নিরাপত্তা রক্ষী বিধায়ককে রক্ষা করেন। আঘাত পেয়েছেন স্থানীয় পুরপ্রধান। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পদস্থ আধিকারিকেরা। 


জানা গেছে, এদিন টিটাগড় বড়ো মসজিদের কাছে নবনির্মিত একটি পার্ক উদ্বোধনের কর্মসূচি ছিল। সেখানেই এদিন উপস্থিত হন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। সেখানে অপরিচিত কয়েকজন তাঁকে একটি চিঠি দিতে আসেন। চিঠিটি নেওয়ার পরই ওই ব্যক্তিরা তাঁর উপর হামলা চালায়। হামলাকারীদের উদ্দেশ্য বুঝতে পেরে সঙ্গে সঙ্গে তাঁকে রক্ষা করেন তাঁর নিরাপত্তা রক্ষীরা।


মুহূর্তের মধ্যে এমন ঘটনায় হকচকিয়ে যান উপস্থিত তৃণমূল নেতা, কর্মীরা। তাঁরা ছুটে আসার আগেইএলাকা ছেড়ে পালিয়ে যায় হামলাকারীরা। স্থানীয় তৃণমূল কর্মীরা এরপর বিধায়ককে একটি নিরাপদ স্থানে নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার মানস কুমার ভার্মা, জয়েন্ট সিপি অজয় ঠাকুর সহ পুলিশের অন্যান্য আধিকারিকেরা। পরে সেখানে উপস্থিত হন বিধায়ক সুবোধ অধিকারী,  পার্থ ভৌমিক, মদন মিত্র।


এব্যাপারে রাজ চক্রবর্তী জানান, 'টিটাগড় এলাকাকে দুষ্কৃতীমুক্ত করে সাজিয়ে তোলার চেষ্টা হচ্ছে। আর তাতে চিন্তিত দুষ্কৃতীরা। আর তাই এই হামলার চেষ্টা। কিন্তু তাতে আমার প্রচেষ্টা বন্ধ থাকবে না। আমি এই এলাকাকে সন্ত্রাসমুক্ত করবই করবই। এটা আমার চ্যালেঞ্জ। বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছি। সিসি ক্যামেরায় ধরা পরা ছবি দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা গেছে।'‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন