Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 2 January 2022

করোনায় মৃত্যু পদস্থ স্বাস্থ্য আধিকারিকের

 ‌

Health-officer-in-Corona-died

শম্পা গুপ্ত : ‌করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল খোদ রাজ্য স্বাস্থ্য দপ্তরের পদস্থ আধিকারিকের। মৃত ওই স্বাস্থ্য আধিকারিকের নাম ডঃ সত্যনারায়ণ চৌধুরী। তিনি পুরুলিয়া জেলার ডেপুটি সিএমওএইচ পদে কর্মরত ছিলেন। বাড়ী হুগলী জেলার ব্যান্ডেল এলাকায়। রবিবার ভোরে কলকাতার হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুর খবরে জেলা স্বাস্থ্য দপ্তরের কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। 


জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কুণালকান্তি দে জানান, করোনায় আক্রান্ত হওয়ার পর সম্প্রতি তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তিন দিন আগে তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখানেই রবিবার ভোর চারটে নাগাদ তাঁর মৃত্যু হয়। এর সহকর্মীরা জানিয়েছেন, ভ্যাকসিনের দু’টি ডোজ নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী হয়ে উঠেছিলেন প্রয়াত চিকিৎসক। ভেবেছিলেন আর যাই হোক মৃত্যু হবে না। কিন্তু তৃতীয় ঢেউয়ের শুরুতেই তাঁকে এমনভাবে চলে যেতে হবে, তা কেউ ভাবতেও পারেননি। 


স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, কিছুদিন আগেই পদোন্নতি হয়েছিল ওই স্বাস্থ্য আধিকারিকের। ডেপুটি সিএমওএইচ থেকে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ হেলথ সার্ভিস। কিন্তু নতুন দায়িত্ব নেওয়ার আগেই তাঁকে অকালে চলে যেতে হলো। চিকিৎসকের অকাল প্রয়াণে শোকস্তব্ধ তাঁর পরিবার এবং পরিজনেরা। পুরুলিয়ার উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা. সত্যনারায়ণ চৌধুরী সম্প্রতি কোভিড পজিটিভ হয়েছিলেন। প্রয়াত উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিকের পরিবার থাকেন কলকাতায়। তাঁর একমাত্র কন্যা সম্প্রতি দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হয়েছেন। 


 

No comments:

Post a Comment