Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

দিনের টুকিটাকি : ‌১৬ ডিসেম্বর, ২০২২

কলেজে চুরি

আলমারি ভেঙে ভয়াবহ চুরির ঘটনা ঘটলো উত্তর ২৪ পরগনার ‌গোপালনগর থানার নহাটা যোগেন্দ্রনাথ মন্ডল স্মৃতি মহাবিদ্যালয়ে। কলেজের নাইট গার্ড পরিমল সরকারের প্রথম নজরে আসে চুরির ঘটনা। রবিবার সকালে তিনি ঘুম থেকে উঠে দেখেন, কলেজের গেটের তালা ভাঙা। খবর পেয়ে কলেজে আসেন কলেজের শিক্ষাকর্মীরা। তাঁরা জানান, দুষ্কৃতীরা যাতে ধরা না পরে, তারজন্য কলেজের সিসি ক্যামেরা ভেঙে নষ্ট করে৷ তারপর কলেজের মোট ১১ টি তালা ভেঙে দুষ্কৃতীরা ঘরে ঢুকে দশটি আলমারি ভাঙে। কলেজের ভারপ্রাপ্ত ক্যাশিয়ারের আলমারি থেকে প্রায় দেড় লক্ষ নগদ টাকা এবং অন্য একটি আলমারি থেকে প্রায় ৬ হাজার টাকা হাতিয়ে নেয় দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে গোপালনগর থানার পুলিশ।



ডুবে মৃত্যু

রবিবার পুকুরে ডুবে মৃত্যু হল এক বৃদ্ধের। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম বিরবল মাহাতা (‌৩০)‌। পুরুলিয়ার পাড়া থানার বহড়া গ্রাম পঞ্চায়েতের তেঁতুলদা গ্রামের ঘটনা। ওই বৃদ্ধের বাড়ি পাড়া থানার তেঁতুলদা গ্রামে। স্থানীয়রা জানান, ওই ব্যক্তি চোখে দেখতে পেতেন না। রবিবার সকালে প্রাতঃকৃত্য সারতে বেরিয়ে তেঁতুলদা গ্রামের রাস্তার পাশে থাকা একটি পুকুরে ডুবে যান। অনেকক্ষণ পর তাঁর দেহ পুকুরে ভেসে থাকতে দেখেন গ্রামের মানুষ। খবর পেয়ে পাড়া থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়।‌ দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সরকারি মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 



পুকুর ভরাট

খবর পাবার এক ঘণ্টার মধ্যে বেআইনিভাবে পুকুর ভরাট করার কাজ বন্ধ করে দিলেন বিধায়ক সুবোধ অধিকারী। হালিশহর সংলগ্ন ১৪ নম্বর ওয়ার্ড অলকানন্দা জলের ট্যাঙ্কের সামনে টিন দিয়ে ঘিরে বেআইনিভাবে পুকুর ভরাটের কাজ চলছিল। এই ঘটনার কথা জানতে পেরে বিধায়ক পুলিশকে খবর দিয়ে পুকুর ভরাট বন্ধের ব্যবস্থা করতে বলেন। এরপরই বীজপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এর আগেও বিজপুরের বিধায়ক সুবোধ অধিকারী ‌জানিয়েছেন, বীজপুর এলাকায় কোনওরকম পুকুর ভরাট তিনি মেনে নেবেন না। কেউ বেআইনিভাবে পুকুর ভরাট করলে তাঁকে খবর দিন, তিনি তা বন্ধ করার ব্যবস্থা করবেন। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন