Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 5 January 2022

দিনের টুকিটাকি, ৫ জানুয়ারী, ২০২২

দেখা হল না

‌ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও শান্তনু ঠাকুরের সঙ্গে দেখা করতে পারলেন না বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি। যদিও বুধবার দুপুরে শান্তনু ঠাকুরের সঙ্গে দেখা করেন বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্র। কিন্তু বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস ঠাকুরবাড়িতে এসে মন্দিরে প্রণাম করে শান্তনু ঠাকুরের বাড়ির সামনে দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরেও দেখা করতে পারেন নি শান্তনু টাকুরের সঙ্গে। শেষপর্যন্ত দেখা না করেই ফিরে যেতে হয় জেলা সভাপতিকে। যদিও এব্যাপারে রামপদ দাস জানিয়েছেন, তিনি শান্তনু ঠাকুরের সঙ্গে দেখা করতে এসেছিলেন। কিন্তু শান্তনু ঠাকুর ভার্চুয়াল মিটিং এ ব্যস্ত থাকার কারণে এবং তাঁর নিজের কল্যাণীতে বৈঠক থাকার কারণে ব্যস্ততা ছিল। পরবর্তীতে সময় নিয়ে সাক্ষাৎ করবেন। বিজেপির বারাসত সাংগঠনিক জেলা সভাপতি তাপস মিত্রের সঙ্গে দেখা হলো কিন্তু বনগাঁ জেলা সভাপতির সঙ্গে দেখা না হওয়ার ঘটনাকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। 


৬৬ পাউন্ডের কেক 

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ৬৬ তম জন্মদিন উপলক্ষে ভাটপাড়ার ৯ নম্বর ওয়ার্ড তৃণমূলের  উদ্যোগে বুধবার কাঁকিনাড়ার কাঁটাডাঙা ময়দানে ঘটা করে জন্মদিন পালন করা হয়। জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম ৬৬ পাউন্ড ওজনের কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। এই অনুষ্ঠানের অন্যতম উদ্যক্তা কো-অর্ডিনেটর জ্যোতি সাউ, অরুন সাউ, তরুণ সাউ। দলের সুপ্রিমো মমতা ব্যানার্জীর জন্মদিনে কোভিড বিধি মেনে স্বেচ্ছায় রক্তদান শিবিরেরও আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন ভাটপাড়ার মুখ্য প্রশাসক গোপাল রাউত, উপ-প্রশাসক দেবপ্রসাদ সরকার, কো-অর্ডিনেটর মনোজ গুহ, সোহন প্রসাদ চৌধুরী, মোহন দাস, ভাটপাড়ার তৃণমূল যুব সভাপতি অমিত সাউ, ধর্মেন্দ্র সিং এবং তৃণমূল নেত্রী সংগীতা মিশ্র ও টুম্পা বিশ্বাস।


আক্রান্ত বিদ্যুৎকর্মী

কর্মরত অবস্থায় আক্রান্ত হলেন বনগাঁ বিদ্যুৎ দপ্তরের এক কর্মী। এব্যাপারে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। জানা গেছে, বিদ্যুৎ দপ্তরের বনগাঁ অফিসের এলটি মোবাইল ভ্যানের কর্মীরা গতকাল বনগাঁর সুভাষনগর এলাকায় দপ্তরের কাজে যাচ্ছিলেন। এইসময় বিনায়ক পাল নামে সুভাষনগর এলাকার এক ব্যক্তি বিদ্যুৎ দপ্তরের ওই গাড়ির চালক পলাশ দে–র উপর চড়াও হয়। তাঁকে মারধোর করা হয়। এব্যাপারে বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে বনগাঁ থানায় বিনায়ক পালের বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



No comments:

Post a Comment