Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

পেট্রাপোলগামী তুলো বোঝাই চলন্ত ‌ট্রাকে আগুন

 ‌

A-fire-broke-out-in-a-moving-truck-to-Petrapole

সমকালীন প্রতিবেদন : চলন্ত ‌ট্রাকে আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানার লক্ষীপুল এলাকায়। ট্রাকটিতে তুলো বোঝাই ছিল। রপ্তানী বানিজ্যের ওই ট্রাকে কিভাবে এই আগুন লাগার ঘটনা ঘটলো, তা জানার চেষ্টা করছে পুলিশ এবং দমকল বাহিনী।


পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে মহারাষ্ট্র থেকে একটি তুলো বোঝাই ট্রাক যশোর রোড দিয়ে বনগাঁর পেট্রাপোল সীমান্তে যাচ্ছিল। রাত ১ টা নাগাদ ট্রাকটি হাবড়ার লক্ষীপুর এলাকা দিয়ে যাবার সময় হঠাৎ করেই ট্রাকের পেছন দিকে আগুন লেগে যাবার বিষয়টি টের পান গাড়ির চালক। 


এরপরই গাড়ি থেকে নেমে পড়েন চালক মনোজ সিং। খবর দেওয়া হয় হাবড়া থানায় এবং হাবরার দমকল বিভাগে। ট্রাকে তুলো বোঝাই থাকায় মুহূর্তের মধ্যে সেই আগুন দ্রুত ছড়িয়ে পরে। ঘটনাস্থলে উপস্থিত হ্য় দমকলের ২ টি ইঞ্জিন। প্রায় ঘন্টা তিনেকের চেষ্টায় আগুন আয়ত্বে আনতে সক্ষম হন দমকল কর্মীরা। 


দ্রুত ব্যবস্থা গ্রহন করায় এদিন কোনও হতাহতের ঘটনা ঘটে নি। আগুনে এবং আগুন নেভানোর জন্য জলের ব্যবহারে ট্রাকের মধ্যে থাকা তুলোর অনেকটাই নষ্ট হয়ে গেছে। এদিন ভোর রাত থেকে আগুন লেগে যাওয়া ট্রাক থেকে তুলো বের করে আনার কাজে নেমে পরেন শ্রমিকেরা। গভীর রাতে চলন্ত ট্রাকে কিভাবে আগুন লাগলো, তা বুঝতে পারছেন না ট্রাকের চালক মনোজ সিং। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন