Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 7 December 2021

মদের আসরে যুবকের জিভ কেটে নিল দুই তন্ত্র সাধিকা মহিলা

Two-women-cut-the-young-man-tongue

সমকালীন প্রতিবেদন : ‌তন্ত্র সাধনায় যুক্ত দুই মহিলা এক যুবকের বুকের উপর চেপে বসে যুবকের জিভ কেটে নিল। ‌মদের আসরে এইভাবে জিভ কেটে নেওয়ার মতো মর্মানিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূম জেলার শান্তিনিকেতন থানা এলাকায়। যদিও তন্ত্র সাধনার কথা অস্বীকার করেছে অভিযুক্ত দুই মহিলা। আহত যুবকের চিকিৎসা চলছে বর্ধমান মেডিকেল কলেজে। 


জানা গেছে, শান্তিনিকেতন থানা এলাকার আদিবাসী অধ্যুষিত ফুলডাঙা গ্রামের আদিবাসী পাড়ার বাসিন্দা সামাই সরেন নামে এক যুবক সোমবার সন্ধেয় তাঁর বন্ধু মুকুল মুর্মুকে সঙ্গে নিয়ে প্রতিবেশীর বাড়িতে যান। সেখানে মদের আসর বসেছিল। সেখানে এই যুবকও মদ্যপান করেন। সেখানে উপস্থিত ছিল অচেনা দুই মহিলা। আসর চলাকালীন মুকুল মুর্মু শৌচাগারে যাবার জন্য বাইরে বের হয়।


এইসময় ওই দুই মহিলার সঙ্গে বচসার জড়িয়ে পরেন সামাই সরেন। কিছুক্ষণ পর মুকুল মদের আসরে ফিরে এসে দেখেন, ওই দুই মহিলার একজন সামাইয়ের বুকের উপর চেপে বসে রয়েছে। তার জিভ কেটে নেওয়া হয়েছে। মুকুল ওই মহিলার হাত থেকে সামাইকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেন। আহত যুবককে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতাল এবং পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিনিকেতন থানার পুলিশ। 






No comments:

Post a Comment