Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 14 December 2021

ঠাকুরনগরে দুষ্কৃতীদের বেধড়ক মারে মৃত্যু ব্যবসায়ীর

 

Murder-of-merchants-killed-by-miscreants

সমকালীন প্রতিবেদন : ‌‌দুষ্কৃতীদের বেধড়ক মারে মৃত্যু হল এক ব্যবসায়ীর। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দোকান থেকে বের করে এই ব্যবসায়ীকে মারধর করা হয়। আর তার ফলেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম পরিতোষ তালুকদার (৪২)। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর বাজারে। মৃত ব্যবসায়ীর বাড়ি গাইঘাটা থানার শিমুলপুর বৈদ্যবাড়ি মোড় একালায়। অভিযুক্তদের গ্রেপ্তার করে চরম শাস্তির দাবি করেছে স্থানীয় ব্যবসায়ী সমিতি।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতো গত মঙ্গলবার রাতে নিজের পানের দোকানে ব্যবসার কাজে ব্যস্ত ছিলেন পরিতোষ তালুকদার। অভিযোগ, রাত সাড়ে দশটা নাগাদ প্রায় ১৫–১৬ জন দুষ্কৃতী তাঁর উপরে চড়াও হয়। তাঁকে দোকানের ভেতর থেকে বের করে এনে বেধড়ক মারধর করা হয়। এই ঘটনায় তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে। 


ওই অবস্থায় তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে। কিন্তু তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে পরায় তাঁকে সেখান থেকে চিকিৎসকেরা কলকাতায় স্থানান্তরিত করেন। সেখানে গত কয়েকদিন ধরে চিকিৎসাধীন ছিলেন ওই ব্যবসায়ী। অবশেষে রবিবার সেখানেই তাঁর মৃত্যু হয়। তাঁর এই মৃত্যুর খবর গ্রামে এসে পরার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। পাশাপাশি এলাকার ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। 


মৃত পরিতোষের স্ত্রী মল্লিকা তালুকদার বলেন, তাঁর স্বামীর সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না। কি কারণে তাঁর উপরে এই হামলা চালিয়ে মেরে ফেলা হলো, তা বুঝতে পারছেন না তাঁরা। তবে যারা এই ঘটনা ঘটিয়েছে, তাদের ফাঁসির দাবি করেছেন তিনি। ব্যবসা‌য়ী পরিতোষের মৃত্যুতে প্রতিবাদে সরব হয়েছে ঠাকুরনগর বাজার ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার সকালে সমিতির পক্ষ থেকে ঠাকুরনগর বাজারে একটি মৌন মিছিল বের করা হয়। 







No comments:

Post a Comment