Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 17 December 2021

দিনের টুকিটাকি : ‌১৭ ডিসেম্বর, ২০২১

 ‌পৌষ পার্বন

পয়লা পৌষকে সামনে রেখে শুক্রবার বনগাঁ পুরসভার পক্ষ থেকে পৌষ পার্বন অনুষ্ঠানের আয়োজন করা হল। বনগাঁ পুরসভা এলাকার ২২ টি ওয়ার্ডের প্রায় সাড়ে ৬ হাজার দরিদ্র মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়। এ ব্যাপারে বনগাঁ সংসদীয় জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শঙ্কর দত্ত বলেন, 'মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেমন সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করেন, সেই উদ্দেশ্যকে সামনে রেখে আমরা আজ বনগাঁ পুরসভার ২২ টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ৩০০ জন করে মোট সাড়ে ৬ হাজার মানুষকে কম্বল বিতরণ করলাম।' তার পাশাপাশি তাঁদের জন্য পিঠে এবং খিচুড়ির ব্যবস্থা করা হয়েছিল|

দোকানে চুরি

দোকানের শা‌র্টার ভেঙে চুরির ঘটনা ঘটলো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর বাজারে। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপাল মন্ডল নামে এক ব্যবসায়ীর দোকানে এই চুরির ঘটনা ঘঠে। এব্যাপারে তিনি জানান, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার রাতেও তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার সকালে দোকান খুলতে এসে তিনি দেখতে পান, দোকানের শার্টার ভাঙা। দোকানের ভেতরে জামাকাপড় এলোমেলো অবস্থায় পরে রয়েছে। তাঁর দাবি, দোকান থেকে দামি জামা কাপড় ও ক্যাশ বাক্স নিয়ে পালিয়েছে চোর। চুরির পরিমান আনুমানিক দু লক্ষ টাকা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গাইঘাটা থানার পুলিশ ও ঠাকুরনগর বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা। 


চুরির কিনারা

বনগাঁয় বস্ত্র ব্যবসায়ীর দোকানে চুরির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করলো বনগাঁ থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে শিব বিশ্বাস ও শুভঙ্কর বিশ্বাস নামে দুই যুবককে কালিতলা পার্কিং এর আগে খালধার এলাকা থেকে  তাদেরকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার রাতে বনগাঁ শহরের অভিযান মোড় সংলগ্ন এলাকায় একটি কাপড়ের দোকানের পিছন দিকের টিন কেটে দোকানে ঢুকে দোকানের সামগ্রী চুরি করে পালায় দুষ্কৃতীরা। প্রায় লক্ষাধিক টাকার মালপত্র চুরি যায়। সেই ঘটনার তদন্তে নেমে বনগাঁ থানার পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করে তাদের নিজ বাড়ি থেকে। ধৃত দুই যুবকের কাছ চুরি যাওয়া সামগ্রীও উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের আজ বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদেরকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।




No comments:

Post a Comment