Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 28 November 2021

‌জোড়া খুনের ঘটনায় অভিযুক্তকে হরিয়ানা থেকে গ্রেপ্তার

Twin-murderers-arrested-from-Haryana

সমকালীন প্রতিবেদন : ‌ট্রাকের চালক এবং খালাসীকে খুন করে আলাদা আলাদ জায়গায় ফেলে দিয়ে ট্রাক হাইজ্যাক করে পালিয়েছিল খুনি। অবশেষে ভিন রাজ্য থেকে সেই খুনিকে গ্রেপ্তার করে আনলো পুলিশ। রবিবার দুই জেলার পুলিশের আধিকারিকদের উপস্থিতিতে ঘটনাস্থল চিহ্নিত করলো খুনি। উপস্থিত ছিলেন দুর্গাপুরের সিআই পিণ্টু সাহা, পাণ্ডবেশ্বর থানার ওসি রবীন্দ্র নাথ দলুই, সিউড়ি সদর সার্কেল ইন্সপেক্টর কিশোর সিনহা চৌধুরি, সদাইপুর থানার ওসি মিকাইল মিঁয়া সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা।


১৮ অক্টোবর বীরভূম জেলার সদাইপুর থানার বাঁধেরশোল বক্রেশ্বর ব্রিজের কাছে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির পচাগলা মৃতদেহ উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ। কে বা কারা ওই এলাকায় এই মৃতদেহ ফেলে পালিয়ে যায়, তার তদন্ত শুরু করে সদাইপুর থানার পুলিশ।  এই ঘটনার তিনদিন আগে অর্থাৎ ১৫ অক্টোবর পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থেকে  আরও একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। 


এব্যাপারে তদন্তে নেমে পাণ্ডবেশ্বর থানার পুলিশ জয়দীপ নামে একজনকে হরিয়ানা থেকে গ্রেপ্তার করে। পেশায় ট্রাকচালক ওই যুবক হরিয়ানার বাসিন্দা। পুলিশের দাবি, জেরায় সে স্বীকার করে যে, ১৪ অক্টোবর দুবরাজপুরের রাণীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ওপর একটি হোটেলে সে খাবার খেতে নামে। সেখানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের খালাসি রবি রানাকে সেই হোটেলে খাবার খাওয়ার পর খুন করে। এরপর সেই মৃতদেহ সদাইপুর থানার বাঁধেরশোল বক্রেশ্বর ব্রিজের কাছে একটি ঝোপে ফেলে পালিয়ে যায়। 


অন্যদিকে, ওই ট্রাকের মালিক তথা ট্রাকের চালক ধর্মেন্দ্রকে খুন করে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানা এলাকায় ফেলে দেয়। এরপর সে ট্রাক নিয়ে পালায়। যাতে সে ধরা না পরে, তারজন্য সে দুটি মৃতদেহ দুই জেলার অর্ন্তগত দুই জায়গায় ফেলে দেয়। যদিও শেষ রক্ষা হল না। হরিয়ানা থেকে গ্রেপ্তার করে আনার পর এদিন তাকে দুই এলাকাতেই ঘোরানো হয়।





No comments:

Post a Comment