Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 28 November 2021

মৃতদেহ সৎকার করতে যাওয়ার পথে ট্রাক দুর্ঘটনায় মৃত বাগদার ১৮ জন

 



সমকালীন প্রতিবেদন : ‌মৃতদেহ সৎকার করতে নিয়ে যাওয়ার পথে ট্রাক উল্টে মর্মান্তিকভাবে মৃত্যু হল ১৮ জনের। এরমধ্যে একই পরিবার–পরিজন মিলিয়ে ১০ জন রয়েছেন। মৃত এবং আহতরা সবাই উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমাদন এলাকার বাসিন্দা। রবিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটেছে নদীয়া জেলার হাঁসখালি থানা এলাকায়। এই ঘটনায় পারমাদন গ্রামে গভীর শোকের ছায়া নেমে এসেছে।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, পারমাদন উত্তরপাড়া এলাকার বাসিন্দা গোপাল মুহুরীর স্ত্রী শিবানী মুহুরী (‌৭০)‌ বয়সজনিত কারণে মারা যান। তাঁর মৃতদেহ সৎকার করার জন্য শনিবার রাত সাড়ে ১২ টা নাগাদ বাগদা থেকে একটি মিনি ট্রাকে পরিবার এবং পরিজন মিলিয়ে ২৬ জন নদীয়ার নবদ্বীপের উদ্দেশ্যে রওনা দেন। নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি এলাকায় আসার পর রাজ্য সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি পাথর বোঝাই ট্রাকে ওই ট্রাকটি ধাক্কা মারে। পাশাপাশি আরও একটি চলন্ত ট্রাক ওই ট্রাকটিকে ধাক্কা মারে। আর তাতেই মারা যান ১৮ জন। 


জানা গেছে, মৃতদের মধ্যে ৭ জন মহিলা এবং ১ জন শিশু রয়েছে। ট্রাকের চালকও মারা গেছেন। দুর্ঘটনার পর স্থানীয়দের উদ্যোগে আহত এবং নিহতদের কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আহতদের মধ্যে আপাতত ২ জনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। 



 

 

No comments:

Post a Comment