Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 10 November 2021

৩ দিন গাছের মগডালে কাটানো যুবক নিজেই নিজের গলায় ছুরি বসালো

 ‌

The-young-man-put-the-knife-to-his-own-throat

সমকালীন প্রতিবেদন : ‌উত্তর ২৪ পরগনার বাগদা থানার পাথুরিয়া গ্রামে ৩ দিন গাছের মগডালে কাটাচ্ছিল এক যুবক। পুলিশ, দমকল বাহিনী তাকে নামাতে ব্যর্থ হবার পর গাছ কাটার লোক দিয়ে তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করতেই নিজের গলায় ছুরি চালিয়ে দিল ওই যুবক। ওই অবস্থাতেই তাকে গাছ থেকে নামিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই গ্রামে।


২ বছর আগে প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার পর থেকে নেশাগ্রস্থ হয়ে পরে পাথুরিয়া গ্রামের যুবক অমিতোষ হালদার। ফুটবল খেলায় পারদর্শী এই যুবককে এরপর নেশামুক্তির জন্য নদীয়ার রানাঘাটের একটি হোমে পাঠানো হয়। ৩ মাস সেখানে রাখার পর অর্থের অভাবে চিকিৎসার কোর্স শেষ হবার আগেই তাকে বাড়ি ফিরিয়ে আনতে বাধ্য হন পরিবারের সদস্যরা।


বাড়ি ফিরে ফের নেশায় আসক্ত হয়ে পরে ওই যুবক। নতুন করে তাকে হোমে পাঠানোর উদ্যোগ নিতেই সোমবার সকালে বাড়ির একটি ৭০ ফুট উচু গাছে চড়ে বসে ওই যুবক। গাছে ওঠার আগে সে সঙ্গে শুকনো খাবার, জল, গামছা এবং একটি ধারালো ছুরিও নিয়ে নেয়। গাছ থেকে তাকে নামাতে বাড়ির লোক, প্রতিবেশী, পুলিশ এমনকি দমকল বাহিনী এসেও ব্যর্থ হয়।



এই অবস্থায় গাছ কাটায় পারদর্শী একদল লোককে ডেকে আনা হয়। বুধবার দুপুরে তারা গাছে উঠে ওই যুবকের কাছাকাছি পৌঁছাতেই তারা দেখেন, ওই যুবক নিজের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে নিজেই নিজের গলায় আঘাত করে। ফলে সেই ক্ষতস্থান থেকে রক্ত বের হতে থাকে। এই অবস্থায় তারাই ওই যুবককে কোনওরকমে গাছ থেকে নিচে নামিয়ে আনেন। গ্রামবাসীরাই তাকে চিকিৎসার জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যান। 





No comments:

Post a Comment