Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

কোমর সমান গাছ থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

  

The-young-man-hanging-body-was-recovered

সমকালীন প্রতিবেদন :  মাঠের ভেতরে কোমর সমান গাছ থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। শুক্রবার সকালে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত যুবকের পিঠে একটি ব্যাগ ঝোলানো ছিল। ঘটনাস্থলের পাশ থেকে আঠার খালি প্যাকেট উদ্ধার হয়েছে। এটি আত্মহত্যা না খুনের ঘটনা, পুলিশ তা তদন্ত করে দেখছে।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে মাঠে কপি তুলতে যান হাবড়া থানার পৃথিবা পঞ্চায়েতের দক্ষিণ হাড়িয়া গ্রামের এক কৃষক। কিছুক্ষণ পর তিনি একটানা মোবাইল ফোন বেজে যাওয়ার শব্দ শুনতে পান ওই কৃষক। ফোনটি বার বার বেজে গেলেও সেটি না ধরায় সন্দেহ হয় ওই কৃষকের। কোথা থেকে এই মোবাইল ফোন বাজছে, তা জানতে কিছুটা এগিয়ে যাবার পর ওই কৃষক দেখতে পান, মাঠের একটি পাশে কোমর সমান একটি গাছের সঙ্গে এক যুবকের মৃতদেহ ঝুলছে। গলায় বেল্ট জড়ানো।


এরপরই তিনি স্থানীয় মানুষদের খবর দেন। তাঁরাই হাবড়া থানায় খবর দেন। পুলিশ এসে বেল্ট কেটে মৃতদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য হাবড়া হাসপাতালে পাঠায়। পরে পুলিশ জানতে পারে, মৃত যুবকের নাম রানা দাস (১৯)। বাড়ি হাবড়া থানার কামারথুবা নবপল্লী এলাকায়। কাজে যাবার নাম করে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরে নি। স্থানীয় মানুষের বক্তব্য, এত ছোট গাছে কিভাবে আত্মহত্যা করা সম্ভব। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন