Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 21 November 2021

ছেলের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ, আত্মঘাতী বৃদ্ধা মা

 ‌

Suicidal-old-mother

সৌদীপ ভট্টাচার্য : সম্পত্তি নিয়ে মায়ের ‌সঙ্গে ছেলের পারিবারিক বিবাদ, আর তার জেরে ছেলের অত্যাচারে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন বৃদ্ধা মা। ঘটনাটি উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার কাঁকপুল কল্পতরু এলাকার। মৃত বৃদ্ধার নাম রিনা কুন্ডু (৮২)‌। বাড়ির সামনে সিড়ির উপর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


জানা গেছে, ওই বৃদ্ধার চার ছেলে, এক মেয়ে। মুম্বাইতে কর্মরত তাঁর এক ছেলে রাধেশ্যাম কুন্ডু বাড়িতে এসে মাঝেমধ্যেই জমি নিয়ে মায়ের সঙ্গে অশান্তি করত। শনিবার রাতেও জমিজমার ভাগ নিয়ে মায়ের সঙ্গে ছেলের অশান্তি হয়। এরপর রবিবার সকালে নিজের ঘরের গেটের সামনে গায়ে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন বৃদ্ধা মা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 


সকালে এই দৃশ্য দেখে খবর দেওয়া হয় অশোকনগর থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মৃত বৃদ্ধার মেয়ের অভিযোগ, তাঁর ভাই রাধেশ্যাম কুন্ডু মাঝেমধ্যেই মায়ের সঙ্গে জমিজমার ভাগ নিয়ে মায়ের উপর মানসিক অত্যাচার চালাতো। অত্যাচার সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে মা। মৌখিক অভিযোগের ভিত্তিতে ছেলে রাধেশ্যাম কুন্ডুকে আটক করেছে অশোকনগর থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে অশোকনগর থানা। 






No comments:

Post a Comment