Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 7 November 2021

বনগাঁ থেকে উদ্ধার দক্ষিণ দিনাজপুরের মানসিক ভারসাম্যহীন যুবক

 

Rescued-from-Bangaon

সমকালীন প্রতিবেদন : পুলিশের উদ্যোগে বাড়ি ফিরতে সমর্থ হলেন মানসিক ভারসাম্যহীন এক যুবক। এই কাজে বিশেষ ভূমিকা পালন করেছে হ্যাম রেডিও। পুলিশের উপস্থিতিতে উদ্ধার হওয়া ওই যুবককে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। দীর্ঘদিন নিখোঁজ থাকা পরিবারের সদস্যকে ফিরে পেয়ে খুশি বাড়ির লোকেরা। 


পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনা বনগাঁ থানার পুলিশ ২৯ অক্টোবর রাতে বনগাঁর মতিগঞ্জ এলাকায় এক যুবককে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদ করতেই  পুলিশ বুঝতে পারে, এই যুবক মানসিক ভারসাম্যহীন। তার সঙ্গে কথা বলেই পুলিশ জানতে পারে, যুবকের নাম শচীন দেবনাথ। বয়স ২৯ বছর। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলায়। তাকে উদ্ধার করে বনগাঁ থানায় রেখে তার বাড়ির খোঁজ চালানো শুরু করে বনগাঁ থানার পুলিশ । 


খবর দেওয়া হয় হ্যাম রেডিওকে। পুলিশের উদ্যোগে হ্যাম রেডিওর মাধ্যমে মানসিক ভারসাম্যহীন ওই যুবকের দক্ষিণ দিনাজপুরের বাড়িতে খবর পাঠানো হয়। রবিবার সকালে পরিবারের পক্ষ থেকে মানসিক ভারসাম্যহীন যুবকের ভাই প্রবীর দেবনাথ ও মামা বনগাঁ থানায় এসে পৌঁছান। নতুন জামা কাপড় পরিয়ে পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয় ওই মানসিক ভারসাম্যহীন যুবক শচীন দেবনাথকে। হ্যাম রেডিও এবং পুলিশের এহেন ভূমিকায় খুশি যুবকের ভাই এবং মামা।




No comments:

Post a Comment