Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 29 November 2021

হাবড়ায় ভর সন্ধেয় ব্যবসায়ীকে খুন

 ‌

Murder-of-evening-trader-in-Habra

সমকালীন প্রতিবেদন : ‌দোকানের ভেতরেই এক ব্যবসায়ীকে খুর মেরে খুন করে পালালো এক বক্তি। সোমবার ভর সন্ধেয় এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানার শ্রীপুর এলাকায়। পুলিশ জানিয়েছ, মৃত ব্যবসায়ীর নাম পার্থসারথী বিশ্বাস (‌৪০)‌। আচমকা এমন ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে এলাকার ব্যবসায়ীদের মধ্যে। খবর পেয়েই এলাকায় পৌঁছে যায় হাবড়া থানার পুলিশ।ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিবাদের জেরে এই খুন বলে পুলিশ জানতে পেরেছে।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হাবড়ার শ্রীপুর এলাকায় নগরউখরা মোড়ে একটি ফার্ণিচারের দোকান রয়েছে পার্থসারথীবাবুর। অন্যান্য দিনের মতো এদিনও তিনি সন্ধেবেলায় নিজের দোকানেই বসেছিলেন। এইসময় হঠাৎ করেই এক বক্তি দোকানের ভেতরে ঢুকে খুর দিয়ে তাঁর গলায় হামলা চালায়। তারপরই পালিয়ে যায় সে। রক্তাক্ত অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা তাঁকে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।


ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছায় হাবড়া থানার পুলিশ। প্রাথমিক তদন্ত এবং জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পেরেছে, সমীর সরকার ওরফে সাধু বলে এক ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত বিবাদ চলছিল ব্যবসায়ী পার্থসারথীর। আর তারই জেরে এদিন সমীর এই হামলা চালিয়ে খুন করে পার্থসারথীকে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।





No comments:

Post a Comment