Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 7 October 2021

খড়দা কেন্দ্রের জন্য মনোনয়ন জমা তৃণমূল প্রার্থী শোভনদেবের

 ‌

Trinamool-candidate-Shobhandev-submitted-the-nomination

সৌদীপ ভট্টাচার্য : মন্দিরে পুজো দিয়ে বৃহস্পতিবার খড়দা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন শোভনদেব চ্যাটার্জি। এদিন  তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূল নেতারা। 


এদিন সকালে শোভনদেব চ্যাটার্জি প্রথমে যান খড়দার শ্যামসুন্দর মন্দিরে। সেখানে তিনি পুজো দেন এদিন। এরপর সেখান থেকে সোজা চলে যান ব্যারাকপুর এসডিও অফিসে। মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে সকাল থেকেই করোনা বিধি মেনে এদিন এসডিও অফিসে তৃণমূল কর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন। 


শোভনদেব চ্যাটার্জির মনোনয়নপত্র জমা দেওয়াকে ঘিরে এদিন কর্মী, সমর্থকদের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে শোভনদেব চ্যাটার্জি আশাপ্রকাশ করে জানান, খড়দার মানুষ তাঁকে এই নির্বাচনে দুহাত ভরে আশীর্বাদ করবেন। তিনি জানান, জয়ের বিষয়ে তিনি নিশ্চিত। 


প্রসঙ্গত এই কেন্দ্রে গত বিধানসভা নির্বাচনে কাজল সিনহাকে প্রার্থী করে তৃণমূল। যদিও নির্বাচনের পর কাজল সিনহা করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি হাসপাতালে মারা যান। কিন্তু ২ মে ফল প্রকাশের পর দেখা যায়, কাজল সিনহা এই কেন্দ্র থেকে জয়লাভ করেছেন।



 
তাঁর মৃত্যুর কারণেই এই কেন্দ্রে ফের নির্বাচন হবে আগামী ৩০ অক্টোবর। ইতিমধ্যেই তৃণমূল প্রার্থী হিসেবে শোভনদেব চ্যাটার্জির নাম ঘোষনা হয়ে যাওয়ায় তৃণমূল কর্মীরা জোরদার প্রচার শুরু করে দিয়েছেন।



No comments:

Post a Comment