Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 23 October 2021

GOLD CHAIN : গাইঘাটায় দিনেদুপুরে অভিনব পন্থায় সোনার চেন গায়েব

 ‌

The-gold-chain-is-gone

সমকালীন প্রতিবেদন : ‌দিনের বেলায় অভিনব পন্থায় সোনার চেন হাতিয়ে নওয়ার ঘটনা ঘটলো। যদিও শেষ রক্ষা হয় নি। গ্রামবাসীদের তৎপরতায় হাতেনাতে পাকড়াও হল দুই প্রতারক। হাতের নাগালে পেয়ে তাদের উপর পরলো চড়, থাপ্পর। মারধরের সেই ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। উত্তর ২৪ পরগনা গাইঘাটা থানার ইছাপুর গ্রামের এই ছটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামের বাসিন্দা ধীরেন বিশ্বাসের বাড়ি শুক্রবার দুপুরে দুই ব্যক্তি গয়না পরিষ্কার করার জন্য পিতাম্বরি পাউডার নিয়ে ডেমো দেখাতে আসে। বাড়িতে থাকা দুই মহিলার সিটি গোল্ডের গয়না থাকলে তা পরিষ্কার করে দেওয়ার প্রস্তাব দেয়। এই কাজ চলাকালীনই ওই বাড়ির মহিলা শিবানী বিশ্বাসের গলায় সোনার চেন দেখে তা পরিষ্কার করবার জন্য চাপাচাপি করে ওই প্রতারকরা। 


তাদের কথায় বিশ্বাস করে নিজের গলার চেনটি তাদের হাতে খুলে দেন শিবানী বিশ্বাস। কিছুক্ষণ পর তাঁর হাতেই সোনার চেন পরিষ্কার করে দেওয়ার নাম করে একটি প্যাকেটে করে তাদের হাতে কিছু একটা দিয়ে প্যাকেটটি কিছুক্ষণের মধ্য খুলতে বারণ করে। এরপর দুই প্রতারক তড়িঘড়ি এলাকা ছাড়ে। তাদের আচরণে শিবানী বিশ্বাসের মেয়ের সন্দেহ হওয়ায় তিনি প্যাকেট খুলতেই দেখা যায়, প্যাকেটে সোনার চেনের বদলে কয়েকটি সোনার টুকরো রয়েছে প্যাকেটের মধ্যে। 


এরপর গ্রামবাসীরা ধাওয়া করে ধরে ফেলে ওই দুই প্রতারককে। গ্রামের বাসিন্দারা এরপর মারধর শুরু করেন দুই প্রতারককে।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে যায় গাইঘাটা থানার পুলিশ। এব্যাপারে তদন্ত শুরু করেছে গাইঘাটা থানার পুলিশ। হাতিয়ে নেওয়া সোনার গয়না উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় আতঙ্কিত পরিবারের সদস্যরা। 




No comments:

Post a Comment