Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 22 October 2021

GRAVE : নদীর পাড়ের মাটি খুঁড়ে উদ্ধার যুবতীর মৃতদেহ

 ‌

The-body-of-the-young-woman-rescued-by-digging-the-soil

শম্পা গুপ্ত : নদীর পাড়ের মাটি খুঁড়ে উদ্ধার হলো এক যুবতীর মৃতদেহ। শুক্রবার বিকেলে পুরুলিয়া (PURULIA) জেলার ঝালদা থানার পুস্তি অঞ্চলের ত্রিবেণী ঘাট থেকে দেহটি উদ্ধার করে ঝালদা (JHALDA) থানার পুলিশ। একদিন আগেই তাঁর দেহ পরিবারের লোকেরা নদীর পাড়ে কবর দিয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ঝালদা থানার করাডি গ্রামের বাসিন্দা সীমা কুইরি (‌১৯)‌ মারা যান। পরিবারের লোকেরা রাতেই তাঁকে পাশের সুবর্ণরেখা নদীর (SUBARNAREKHA RIVER)  ত্রিবেণী ঘাটে কবর দেন। শুক্রবার সকালে সেই খবর চাউর হয়ে যায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঝালদা থানার পুলিশ এবং ঝালদা ২ নম্বর ব্লকের বিডিও। মৃতার বাবা রবীন্দ্রনাথ কুইরি দেখিয়ে দেন তার মেয়েকে কোথায় কবর দেওয়া হয়েছে। 


এরপর মাটি খুঁড়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয় পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজে। এব্যাপারে মৃতার বাবা রবীন্দ্রনাথ কুইরি জানান, তার মেয়ের শ্বাসকষ্ট  জনিত সমস্যা ছিল। আর সেই কারণেই হঠাৎ করে মেয়ে মারা যায়। গ্রামের লোকের কথাতেই বাড়ির লোকেরা তাঁকে নদীর পাঁড়ে সমাধি দেন। মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।




No comments:

Post a Comment