Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 3 October 2021

ঠাকুরনগর স্টেশনে তৈরি হবে ৩ নম্বর প্ল্যাটফর্ম, পরিদর্শনে শিয়ালদা ডিআরএম

 ‌‌

Sealdah-DRM-on-inspection

সমকালীন প্রতিবেদন : শিয়ালদা–বনগাঁ রেল শাখার ঠাকুরনগরের তৃতীয় প্লাটফর্ম  ও দুটি রেলগেট তৈরীর জন্য শান্তনু ঠাকুরের আবেদন খতিয়ে দেখতে এলাকা পরিদর্ষনে এলেন পূর্ব রেলের শিয়ালদা বিভাগের ডিআরএম। ‌এদিন থেকেই নতুন প্ল্যাটফর্ম তৈরির বিষয়ে জমি জরিপের কাজ শুরু হল।



উত্তর ২৪ পরগনা ঠাকুরনগরে স্টেশনের তৃতীয় প্ল্যাটফর্ম নির্মাণের জন্য দীর্ঘদিন ধরে আবেদন করে আসছেন এলাকার বাসিন্দারা। সেইমতো কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর রেলমন্ত্রীর কাছে তৃতীয় প্ল্যাটফর্ম ও দুটি নতুন রেলগেট নির্মাণের আবেদন জানান। 


রবিবার সকাল ১১ টায় পূর্ব রেলের শিয়ালদা বিভাগের ডিআরএম শৈলেন্দ্র প্রতাপ সিং অন্যান্য আধিকারিকদের নিয়ে ঠাকুরনগর স্টেশন নতুন প্ল্যাটফর্মের জন্য জায়গা পরিদর্শন করতে আসেন। রেলের আধিকারিক ও গাইঘাটা, বনগাঁ উত্তর, বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়কদের উপস্থিতিতে তৃতীয় প্ল্যাটফর্ম নির্মাণের জন্য জায়গা মাপা হয়। 


এই বিষয়ে পূর্ব রেলের শিয়ালদা বিভাগের ডিআরএম শৈলেন্দ্র প্রতাপ সিং বলেন, 'কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের আবেদন খতিয়ে দেখতে ঠাকুরনগর এসেছিলাম। আমরা সরেজমিনে খতিয়ে দেখলাম। আপাতত সার্ভের কাজ শুরু হচ্ছে।' 





No comments:

Post a Comment