Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 8 October 2021

তৃণমূল কর্মীকে কুপিয়ে, গুলি করে খুন, তীব্র উত্তেজনা

 ‌

সৌদীপ ভট্টাচার্য : ‌বৃহস্পতিবার গভীর রাতে এক তৃণমূল কর্মীকে কুপিয়ে ও পরে গুলি করে খুন করার ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার মাটিয়া থানার অন্তর্গত চাঁপাপুকুর বাজার সংলগ্ন রাজাপুর এলাকায়। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন রাত ১০ টা নাগাদ বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তৃণমূল কর্মী মোজাফফর হক। তখনই বেশ কিছু দুষ্কৃতী একটি মারুতি গাড়িতে করে এসে প্রথমে ওই তৃণমূল কর্মীর বাইকে ধাক্কা মারে। সেই ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে ওই তৃণমূল কর্মী। 


তখনই মারুতি গাড়ি থেকে বেশ কয়েক জন দুষ্কৃতী নেমে ওই তৃণমূল নেতাকে এলোপাথারি কোপাতে শুরু করে। মৃত্যু নিশ্চিত করতে পরপর দুই রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ওই তৃণমূল কর্মীর মোটর বাইকের পিছনের সিটে বসেছিলেন হাফিজুল ইসলাম নামে আরও এক তৃণমূল কর্মী। তিনিও গুরুতর আহত হন বলে জানা গেছে। 


ঘটনার তদন্তে নেমে পুলিশ ঘটনাস্থল থেকে একটি আগ্নে‌য়াস্ত্র উদ্ধার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছ‌ড়ায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাটিয়া থানার পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ব্যবসায়িক কারণে এই খুনের ঘটনা ঘটেছে।




No comments:

Post a Comment