Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 16 October 2021

ASHOKNAGAR : দিনেদুপুরে দোকানের ড্রয়ার থেকে টাকা লুঠ

 ‌

Loot-money-from-drawers

সমকালীন প্রতিবেদন : দোকানদার দোকানে না থাকার সুযোগকে কাজে লাগিয়ে কয়েক মুহূর্তের মধ্যে লুঠ হয়ে গেল ৯০ হাজার টাকা। শনিবার উত্তর ২৪ পরগনার (NORTH 24 PARGANAS) অশোকনগরে দিনেদুপুরে ‌এই ঘটনা ঘটেছে একটি বিল্ডার্সের দোকানে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, অশোকনগরের (ASHOKNAGAR) বিজয়া ফার্মেসি মোড় এলাকায় বিল্ডার্সের দোকান রয়েছে আলোক সেন নামে এক ব্যক্তির। ঘটনাচক্রে এদিন তাঁর দোকানের দুপাশের দুটি দোকানই বন্ধ ছিল। এর পাশাপাশি, এদিন দুপুর দেড়টা নাগাদ দোকান থেকে সামান্য সময়ের জন্য বাইরে বের হন ওই দোকানের মালিক।


আর এই সুযোগকে কাজে লাগায় দুষ্কৃতীরা। দোকানে লাগানো সিসি ক্যামেরার ছবি অনুযায়ী দেখা গেছে, একটি মোটর সাইকেলে করে দুই দুষ্কৃতী দোকানের সামনে বাইকটি রেখে দোকানের মধ্যে ঢুকছে তারা। বাইকটি ক্যামেরার আওতার একটু বাইরে রাখা হয়। ফলে বাইকের নম্বরটি দেখা যাচ্ছে না।

দুষ্কৃতীরা বেরিয়ে যাওয়ার মুহূর্তে দোকানের মালিক ফিরে এসে দেখেন দোকানের ড্রয়ার খোলা। বিষয়টি টের পেয়ে দুষ্কৃতীদের ধরার চেষ্টা করেও ব্যর্থ হন দোকানের মালিক। পরে তিনি দেখেন দোকানের ড্রয়ারে থাকা ৯০ হাজার টাকা লুঠ করে পালিয়েছে ওই দুষ্কৃতীরা। এই ঘটনায় অবাক এলাকার ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করেছে। 



No comments:

Post a Comment