Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 7 October 2021

‌গোপালনগরে ১০০ কিলো গাঁজা সহ ধৃত মাদক কারবারি

Caught-drug-dealer

সমকালীন প্রতিবেদন : ‌১০০ কিলো গাঁজা সহ মাদক কারবারিকে গ্রেপ্তার করল উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে একটি চার চাকার গাড়ি। ধৃত মাদক কারবারিকে বারাসতের বিশেষ আদালতে তোলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে গোপালনগর থানায় খবর আসে যে, এক মাদক কারবারি মুড়িঘাটা–মামুদপুর রাস্তা দিয়ে গাড়িতে করে মাদক নিয়ে বাগদার দিক থেকে গোপালনগরের দিকে আসছে। 


এই খবর পেয়ে এদিন রাতে গোপালনগর থানার পুলিশের একটি দল একতেড়ে এলাকায়  অপেক্ষা করছিল। কিছুক্ষণের মধ্যেই সেখানে বাগদার দিক থেকে আসা একটি মারুতি এস্টিম গাড়িকে দেখে গাড়িটিকে দাঁড় করায় পুলিশ। সেই গাড়িতে তল্লাশি চালানোর সময় গাড়ির ভেতর থেকে উদ্ধার হয় ১০০ কেজি গাঁজা। 


গাড়ি এবং মাদক বাজেয়াপ্ত করার পাশাপাশি গ্রেপ্তার করা হয় সাইফুল ইসলাম মন্ডল ওরফে মিঠু নামে এক মাদক কারবারিকে। ধৃত কারবারির বাড়ি গোপালনগর থানার খাবড়াপোঁতা গ্রামে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ধৃত ওই মাদক কারবারি ওই গাঁজাগুলি বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসছিল। 


এই মাদক সে কোথা থেকে জোগাড় করেছিল, কোথায় বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল, এই কারবারে আর কেউ জড়িত আছে কি না, তা জানতে ধৃতকে নিজেদের হেফাজতে নিতে আদালতের কাছে আবেদন জানিয়েছে পুলিশ। সেই আবেদন সহ আজ ধৃত গাঁজা কারবারি সাইফুলকে বারাসতের বিশেষ আদালতে পাঠানো হয়েছে। 



No comments:

Post a Comment