Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 13 October 2021

বারাসতে বাড়িতে ঢুকে মদ্যপ দুষ্কৃতীদের হামলা, মহিলার শ্লীলতাহানী

 ‌

Attack-of-drunken-miscreants

সৌদীপ ভট্টাচার্য : লেখকের বাড়িতে ঢুকে মদ্যপ দুষ্কৃতীদের হামলা, মহিলাদের শ্লীলতাহানী। মারধোর করে মুখ, মাথা ফাটিয়ে দেওয়া হল পরিবারের সদস্যকে। পুজোয় বারাসতে এভাবেই বাড়ছে দুষ্কৃতীদের উৎপাত। স্বাভাবিকভাবেই নাগরিকরা বাড়িতে স্বস্তিতে নেই বারাসতে।  


জানা গেছে, মঙ্গলবার সপ্তমীর দিন রাত ১১ টা নাগাদ বারাসত আমবাগান এলাকায় অভিজিৎ সেনগুপ্ত নামে এক লেখকের বাড়ি চড়াও হয়ে নারী, পুরুষ নির্বিশেষে অত্যাচার চালাল দুষ্কৃতীরা। সামান্য অছিলায় লেখকের বাড়িতে চড়াও হয় তারা। এদিন সন্ধেবেলায় বাড়ির কুকুর নিয়ে বেড়াতে গিয়ে এলাকার দুষ্কৃতীরা ওই লেখকের পরিবারের সদস্যদের কটু মন্তব্য করে। প্রতিবাদ করায় রাতে দলবল নিয়ে চলে এই হামলা। 


পরিবারের সদস্যদের অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই  গেটে লাথি মেরে ঘরে ঢুকে ৮০  বছরের বৃদ্ধ অভিজিৎবাবুকে মারধর করে তারা। বারাসতের নবপল্লী আমবাগান এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন অভিজিতবাবু। ঘরে ঢুকে তাঁর মেয়ের  শ্লীলতাহানিও করে ওই দুষ্কৃতীরা। মহিলার স্বামী কৌশিক গঙ্গোপাধ্যায় এগিয়ে এলে তাঁকেও কিল, ঘুষি মেরে মাথা ও মুখ ফাটিয়ে দেওয়া হয়। তিনি গুরুতর ভাবে জখম হন।


কৌশিকবাবু কর্মসূত্রে ব্যাঙ্গালোরে থাকেন। করোনা আবহে তিনি অভিজিৎবাবুর বাড়ি থেকেই অফিসের কাজ করছেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি তাঁর পোষ্যকে রাস্তায় ঘোরাতে নিয়ে গিয়েছিলেন। তখন ওই দুষ্কৃতিরা কৌশিককে হুমকি দিয়ে বলে রাস্তায় কুকুর নিয়ে ঘোরা যাবে না। এরপরও যদি দেখি তাহলে প্রানে মেরে দেব। 


এরপর কৌশিক বাবু বাড়ি ফিরে এলে দুষ্কৃতীরা দলবল নিয়ে বাড়িতে চড়াও হয় এবং মারধর শুরু করে বলে অভিযোগ। এই ঘটনার পরে কৌশিকবাবু রাতেই বারাসত থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ।



1 comment:

  1. জেলাসদর বারাসাত। সেখানে প্রশাসনিক কর্মকর্তাদের ভবন। সেই জায়গায় সাধারণ মানুষ দুষ্কৃতীদের আক্রমণের শিকার হলে শহর থেকে দূরে যে সমস্ত মানুষ বাস করেন,তারা নিরাপদে থাকবেন কী করে? এমন ঘটনায় দুষ্কৃতীদের দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যাবস্থা পুলিশকে অবশ্যই করতে হবে।

    ReplyDelete