Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 13 September 2021

বনগাঁয় পঞ্চায়েত প্রধানের ইস্তফার বিষয়ে জরুরি বৈঠক ডাকলো তৃণমূল

 

Trinamool-called-the-meeting

সমকালীন প্রতিবেদন : বনগাঁর ছয়ঘরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রসেনজিৎ ঘোষের ইস্তফা নিয়ে জরুরি বৈঠকে বসছে তৃণমূল নেতৃত্ব‌। আজ বিকেলেই এ ব্যাপারে দলের সব পক্ষকে নিয়ে আলোচনায় বসছে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা নেতৃত্ব। অন্যদিকে, প্রসেনজিৎ ঘোষের প্রধানের পদে ফিরিয়ে আনার দাবিতে অবরোধ করলেন তাঁর অনুগামীরা।


উল্লেখ্য, সোমবার সকালে বনগাঁ বিডিও অফিসে সশরীরে হাজির হয়ে ইস্তফাপত্র জমা দেন ছয়ঘরিয়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান প্রসেনজিৎ ঘোষ। তিনি তাঁর ফেসবুক পেজে সে কথা উল্লেখ করেন, এই ঘটনা জানাজানি হতেই বনগাঁর রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়‌। 

তাঁকে ফের প্রধানের পদে ফিরিয়ে আনতে হবে, এই দাবীতে এদিন দুপুর ১ টা থেকে ছয়ঘরিয়া পঞ্চায়েতের জয়ন্তীপুর ব্রিজের কাছে যশোর রোড অবরোধ শুরু করেন। অবরোধকারীদের দাবি, প্রসেনজিৎ ঘোষকে দিতে বাধ্য করা হয়েছে। চাপের মুখে তিনি এসব দিতে বাধ্য হয়েছেন। অবিলম্বে তাঁকে ওই পথে ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

অন্যদিকে, প্রসেনজিৎ ঘোষের ইস্তফা সংক্রান্ত বিষয়ে জরুরি বৈঠক ডেকেছে বনগাঁ সাংগঠনিক জেলা নেতৃত্ব। আজ বিকেল চারটে নাগাদ গাইঘাটার মণ্ডলপাড়ায় তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। সেখানে সাংগঠনিক জেলার সভাপতি, চেয়ারম্যান সহ বিভিন্ন পদাধিকারীরা উপস্থিত থাকবেন। উপস্থিত থাকার কথা আছে প্রসেনজিৎ ঘোষেরও।




No comments:

Post a Comment