Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 10 September 2021

জেলাশাসক, পুলিশ সুপারের দ্বারস্থ নির্যাতিতা মহিলা

 

The-abused-woman

সমকালীন প্রতিবেদন : নির্যাতনের ঘটনায় পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ না করায় জেলা শাসক এবং পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক নির্যাতিতা মহিলা। শুক্রবার তিনি জেলাশাসক এবং জেলা পুলিশ সুপারের সঙ্গে দেখা করে তার উপর হওয়া নির্যাতনের ঘটনার বিবরণ দেন।


বৃহস্পতিবার বীরভূমের মুরারইয়ের এক মহিলা  তাঁর মায়ের সঙ্গে দেখা করতে নলহাটি যান। সেখানে তিনি দুয়ারে সরকারের শিবিরে লক্ষ্মীর ভান্ডারের ফর্ম পূরণ করে বাড়ি ফেরার সময় তাকে কয়েকজন অনুসরণ করে। 


তারপর ওই মহিলাকে দুজন অচেনা মহিলা ও দুজন পুরুষ তাঁকে ধরে জোর করে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে শুরু হয় তাঁর উপর শারীরিক অত্যাচার। শুধু তাই নয়, মারধরের পাশাপাশি তাঁর চুল কেটে নেওয়া হয়। তার সঙ্গে থাকা টাকা পয়সাও কেড়ে নেওয়া হয়।


এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই মহিলা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করলে থানার পক্ষ থেকে কোনও রকম পদক্ষেপ গ্রহণ না করার অভিযোগ ওঠে। সেই কারণেই শুক্রবার ওই মহিলা বীরভূম জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলেন। 


তিনি জেলা প্রশাসনের কর্তাদের কাছে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।  পুলিশ অবশ্য জানিয়েছে, এই ঘটনায় সায়রা বিবি নামে এক মহিলাকে আটক করেছে নলহাটি থানার পুলিশ। মহিলাকে কেন মারা হলো, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

No comments:

Post a Comment