Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 27 September 2021

‌দীঘায় বেড়াতে গিয়ে সমুদ্রে তলিয়ে নিখোঁজ মধ্যমগ্রামের দুই যুবক

Missing-at-sea

সৌদীপ ভট্টাচার্য : আবহাওয়া দপ্তর সূত্রে আগেই বলা হয়েছিল সামুদ্রিক জলোচ্ছাস হতে পারে। সেই মত‌ সমুদ্রে নামার নিষেধাজ্ঞাও জারি করেছিল প্রশাসন। কিন্তু তা অমান্য করে   দীঘায় বেড়াতে গিয়ে স্নান করতে নেমে সমুদ্রে তলিয়ে নিখোঁজ হয়ে গেল মধ্যমগ্রামের দুই যুবক। 

পরিবার সূত্রে জানা গেছে, শনিবার ভোরে মধ্যমগ্রাম থেকে ৮ জনের একটি পর্যটকের দল দিঘাতে বেড়াতে গিয়েছিল। সেখানে পৌঁছে ওল্ড দিঘার একটি হোটেলে উঠেছিল তাঁরা।  বঙ্গোপসাগরে উৎপন্ন ঘূর্ণিঝড়ের দরুন রবিবার থেকেই দীঘা ও তার পার্শ্ববর্তী সমুদ্র সৈকতে পর্যটকদের সমুদ্রে নামতে নিষেধাজ্ঞা জারি করেছিল প্রশাসন। 


কিন্তু প্রশাসনের সেই নিষেধাজ্ঞা অমান্য করে দীঘার সমুদ্র সৈকতে নামতে না পেরে এই পর্যটকের দল উড়িষা উপকূলের তালসারি সমুদ্র সৈকতে স্নান করতে নামে। এরপর রবিবার সন্ধের ঠিক আগে ওই পর্যটক দলের দুই যুবক সমুদ্রে তলিয়ে নিখোঁজ হয়ে যায়। খবর পাওয়া মাত্রই উড়িষা কোস্টাল থানার পুলিশ ও দীঘা থানার পুলিশ দুই যুবকের খোঁজে তল্লাশি শুরু করে। কিন্তু সমুদ্রের জলোচ্ছাসের দরুন খোঁজ পাওয়া যায়নি দুই যুবকের দেহ। 


এরপর এই ঘটনার খবর দেওয়া হয় নিখোঁজ দুই যুবকের পরিবারকে। নিখোঁজ দুই যুবক অভ্রদীপ আচার্য ও দিবস সিং মধ্যমগ্রামের বাসিন্দা। পরিবারের কাছে নিখোঁজের খবর আসতেই দুই পরিবারে এবং এলাকায় নেমে আসে শোকের ছায়া। ইতিমধ্যেই মধ্যমগ্রামের দুই ওয়ার্ডের কো-অর্ডিনেটর এবং মধ্যমগ্রাম থানার পুলিশ যোগাযোগ শুরু করেছে দিঘা পুলিশ প্রশাসনের সঙ্গে। পর্যটক দলের বাকি সদস্যদের ইতিমধ্যেই ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে। 




No comments:

Post a Comment